বিনোদন

তবে কি শাহরুখের ‘রইস’-এর মুক্তি অনিশ্চিত!

শাহরুখ খান অভিনীত নতুন ছবি রইস। রাহুল ঢোলাকিয়ার পরিচালনায় এই ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন পাক অভিনেত্রী মাহিরা খান। এই মাহিরা খানকে নিয়ে শুরু থেকেই বিতর্কের ঝড় উঠেছিল। গত বছর উরিতে জঙ্গি হামলার পর ভারতে পাক শিল্পীদের কাজ করা নিষিদ্ধ করে দেওয়া হয়েছিল।

তবে পাক তারকার উপস্থিতি যাতে ‘রইস’-এর মুক্তিতে কোনওভাবেই বাধা হয়ে না দাঁড়ায়, তার জন্য দেশটির মহারাষ্ট্র নবনির্মাণ সেনা প্রধান রাজ ঠাকুরের সঙ্গে দেখা করে আলাদাভাবে কথা বলেছিলেন শাহরুখ। আশ্বাস দিয়েছিলেন, এ দেশে ছবির প্রচারে মাহিরা খানকে দেখা যাবে না। ফলে ছবি মুক্তি নিয়ে সমস্ত জট কেটে গিয়েছিল বলেই মনে করা হচ্ছিল। কিন্তু মঙ্গলবার ছবির ডিসট্রিবিউটারের একটি টুইটে নতুন সমস্যার কথা সামনে এলো।

ছত্তিশগড়ের ডিসট্রিবিউটার অক্ষয় রথি জানান, শিবসেনার তরফে একটি হুমকি চিঠি পেয়েছেন তিনি। তাতে কড়া ভাষায় বলা আছে, ছবি মুক্তি পেলে তার পরিণত ভাল হবে না।

ইতিমধ্যেই গোটা ছত্তিশগড়ে ছড়িয়ে পড়েছে এই বার্তা। অক্ষয় বলেন, সেনা যুব শাখার সভাপতি উদ্ধব ঠাকুরেকে এই হুমকির কথা জানানোর চেষ্টা করছেন তিনি। যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত বলিউড বাদশার কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে ছবি মুক্তির আগে এই হুমকি চিঠি যে নতুন করে ‘রইস’-কে বিপাকে ফেলল, তা বেশ স্পষ্ট।

ভিডিও নিউজ : বিতর্ক ফিছনে ফেলে এ এক অন্য কঙ্গনা (ভিডিও)

Advertisements

Add Comment

Click here to post a comment