খেলা-ধুলা

ঢাকাকে হারিয়ে প্রথম জয় রাজশাহীর

11বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসরের নিজেদের প্রথম ম্যাচেই খুলনা টাইটান্সের বিপক্ষে শেষ মুহূর্তের নাটকীয়তায় হারের স্বাদ পায় রাজশাহী কিংস। তবে নিজেদের দ্বিতীয় ম্যাচে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে জয় তুলে নিয়েছে দলটি। ঢাকার ছুঁড়ে দেওয়া ১৩৯ রানের লক্ষ্যমাত্রা ১১ বল বাকি থাকতে ও ছয় উইকেট হাতে রেখেই টপকে যায় রাজশাহী।

শুক্রবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ১৩৯ রানের পক্ষে ব্যাট করতে নেমে ব্যক্তিগত নয় রানে রান আউটের শিকার হন মুমিনুল হক। পরের ওভারে সাজঘরে ফেরেন আরেক ওপেনার রনি তালুকদারও। এরপর দলের হাল ধরেন সাব্বির রহমান ও উমর আকমল। দুজনে মিলে গড়েন ৩৮ রানের জুটি। ঢাকার আবু জায়েদ এই জুটি ভাঙ্গেন। ব্যক্তিগত ২৭ রানে সাকিবের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন পাকিস্তানি এই ব্যাটসম্যান।

আকমল ফিরে গেলে ব্যাট করতে নামেন সামিট প্যাটেল। সাব্বিরকে সঙ্গে নিয়ে এই ইংলিশ অলরাউন্ডার চার ছক্কার ফুলঝুড়িতে দলকে এগিয়ে নিয়ে যেতে থাকেন জয়ের বন্দরে। দুজনে মিলে গড়েন ৭৩ রানের জুটি। জয়ের থেকে মাত্র এক রান দূরে থাকতে ব্যক্তিগত ৩১ রানে মোহাম্মদ শহীদের বলে সাব্বির সাজঘরে ফিরলে ভাঙে এই জুটি।

এরপর অধিনায়ক ড্যারেন স্যামিকে সঙ্গে নিয়ে বাকি আনুষ্ঠানিকতা সারেন সামিট। ম্যাচ শেষে ইংলিশ এই অলরাউন্ডার অপরাজিত থাকেন ৪৪ রানে। তার ইনিংসে ছিল ছয়টি চার ও একটি ছক্কার মার। ঢাকার হয়ে সাকিব আল হাসান, শহীদ ও জায়েদ একটি করে উইকেট নেন।

ভিডিওঃ স্বামী স্ত্রীর পরিচয়ে ফ্ল্যাট ভাড়া নিয়ে যা করলো প্রেমিক যুগল? দেখুন (ভিডিও)

Add Comment

Click here to post a comment