বিনোদন

ডিপজল আসছে জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে প্রার্থী হতে যাচ্ছেন! যা বললেন তিনি

দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। অনিয়মের যৌথ প্রযোজনার ছবি অবাধে মুক্তির বিপক্ষে চলচ্চিত্র পরিবারের আন্দোলনে বেশ সরব তিনি। নিজের রক্ত দিয়ে হলেও চলচ্চিত্র শিল্প ধ্বংস হতে দেবেন না বলে ঘোষণা দিয়েছেন।

এদিকে, মিডিয়াতে গুঞ্জন শোনা যাচ্ছে, আসছে জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের হয়ে প্রার্থী হতে চাইছেন ডিপজল।

খুব শিগগিরই আওয়ামী লীগে ব্যাপক সংবর্ধনার মাধ্যমে তাকে বরণ করা হবে বলেও গুঞ্জন উঠেছে। অন্দর মহলের খবর, কিছুদিন আগে সময়ের আলোচিত এক চিত্রনায়ককে নিয়ে বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে গিয়েছিলেন ‘চাচ্চু’ খ্যাত এ অভিনেতা।

তবে এ ব্যাপারে জানতে চাইলে মুঠোফোনে ডিপজল জানালেন, আমি সংসদ নির্বাচন নিয়ে এখন মাথা ঘামাচ্ছি না। আর আপাতত এ নিয়ে কোনো কথাও বলতে চাচ্ছি না।

এরপরে দ্রুতই ফোনের সংযোগটি ডিপজল কেটে দেন। পরবর্তীতে তাকে বেশ কয়েকবার ফোন করলেও তা রিসিভ করেননি।

দীর্ঘদিন অভিনয় থেকে দূরে ছিলেন ডিপজল। তবে দর্শকদের ভালোবাসায় ‘দুলাভাই জিন্দাবাদ’ ও ‘এক কোটি টাকা’ সিনেমার মাধ্যমে অভিনয়ে ফিরেছেন। চলচ্চিত্রে প্রত্যাবর্তনের পরেই ঘোষণা দিয়েছেন প্রেক্ষাগৃহে উন্নত প্রযুক্তিতে সিনেমা দেখাতে একাই ১০০ প্রোজেক্টর মেশিন দেবেন।

মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘টাকার পাহাড়’ ১৯৯৩ সালে মুক্তি পায়। এ ছবির মাধ্যমে নায়ক হিসেবে আবির্ভাব ডিপজলের। নায়ক হিসেবে অভিষেক ঘটলেও ডিপজল পরবর্তীতে খল-অভিনেতা হিসেবে তুমুল জনপ্রিয়তা পান।