বিনোদন

ডিপজলের বাড়িতে ডিপজল-মৌসুমীর রসায়ন

অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ও চিত্রনায়িকা মৌসুমী দীর্ঘদিন পর জুটি বেঁধে অভিনয় করছেন। মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’ সিনেমায় তাদেরকে আবারো একসঙ্গে দেখতে পাবেন দর্শক।

বুধবার (১২ জুলাই) সাভারে ডিপজলের বাড়িতে সিনেমাটির গানের শুটিং শুরু হয়। এতে ডিপজল ও মৌসুমী অংশ নেন বলে জানান পরিচালক মনতাজুর রহমান আকবর।

‘তুমি আমার’ শিরোনামের এ গানে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন বেলাল খান ও কনা। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুরও করেছেন বেলাল খান।

সিনেমা প্রসঙ্গে মনতাজুর রহমান আকবর বলেন, ‘‘দুলাভাই জিন্দাবাদ’ সিনেমার শুটিং শেষের পথে। ‘তুমি আমার’ গানটির কিছু দৃশ্যের কাজ বাকি আছে। আজকে শুটিং করলেই এ সিনেমার শুটিং শেষ হবে। এরপর সম্পাদনা ও কালার কারেকশনের কাজ শেষে সেন্সর বোর্ডে জমা দেয়া হবে। সব কিছু ঠিক থাকলে খুব শিগগির প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি দিতে পারব।’’

রাজেশ ফিল্মস প্রযোজিত এ সিনেমায় ডিপজল-মৌসুমী ছাড়াও চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও বিদ্যা সিনহা মিম জুটি বেঁধে অভিনয় করছেন। তা ছাড়া আরো অভিনয় করছেন মিজু আহমেদ ও আহমেদ শরীফ প্রমুখ। কাহিনি লিখেছেন নাদের খান। সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু।

এ ছাড়া ‘এক কোটি টাকা’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন ডিপজল। এতে তার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা আঁচল আঁখি। শিরিন শিলার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন বাপ্পি। সিনেমাটির চিত্রনাট্য ও পরিচালনা করছেন ছটকু আহমেদ।