অন্যরকম খবর খেলা-ধুলা

ট্রাম্প-হিলারিকে ভোট না দিয়ে, মেসিকে ব্যালট পেপারে ভোট দিলেন এক আমেরিকান

1478775113গত মঙ্গলবার সব জল্পনা-কল্পনার অবসর ঘটিয়ে যুক্তরাষ্ট্রের ৪৫তম প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন রিপাবলিকান ডোনাল্ড ট্রাম্প। তবে এখন শুধু আমেরিকার দায়িত্ব বুঝে নেওয়া বাকি।

তবে পরশুর মার্কিন এই নির্বাচনে ঘটে গিয়েছি একটি বিস্ময়কর ঘটনা। প্রধান দুই নির্বাচনীয় প্রার্থী ডোনাল্ড ট্রাম্প এবং হিলারি ক্লিনটনকে ভোট না দিয়ে, আর্জেন্টিনার ফুটবল তারকা লিওনেল মেসিকে ভোট দেন এক আমেরিকান।

নির্বাচনের পর গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ল যুক্তরাষ্ট্রের নির্বাচনের ব্যালট পেপারের একটি ছবি। হিলারি, ট্রাম্প ও অন্য তিন প্রার্থীর নিচে একটি খালি ঘর ছিল ব্যালট পেপারে। যদি কারও মনে হয়, এই প্রার্থীরা কেউই দেশকে পরিচালনার জন্য যোগ্য নন;

সেখানে নিজেদের পছন্দের প্রার্থীর নাম লেখার সুযোগ ছিল। তো এক ফুটবলভক্তের মনে হয়েছে হিলারি, ট্রাম্প কিংবা বাকি চার প্রার্থীর কেউ নন; বিশ্বসেরা ফুটবলারই ভালো করবেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হিসেবে!

ভোট কাকে দিলেন কিংবা ভোটিং বুথে ছবি তোলা আইনত নিষিদ্ধ, এসব নিয়ে কারও ভাবতে বয়েই গেছে! সবাই ব্যস্ত মেসির ভোট পাওয়া নিয়ে। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকে প্রস্তাবও দিলেন মেসিকে বিষয়টি একটু বিবেচনা করে দেখার জন্য।

ভিডিও নিউজ :  ভরা নদীতে বাস চালিয়ে আলোড়ন তুলল বাংলাদেশী এক ড্রাইভার (ভিডিও)

Add Comment

Click here to post a comment



সর্বশেষ খবর