আন্তর্জাতিক বিনোদন

ট্রাম্পকে একহাত দেখিয়ে যা বললেন টুইঙ্কল খান্না, তা শুনে চমকে উঠবেন!

1478774173হলেনই বা তিনি শুধুই আমেরিকার নবনির্বাচিত প্রেসিডেন্ট! আদতে যে তার হুকুম ঠারেঠোরে এসে পড়বে বিশ্বের ঘাড়েও, তাও কী আর বলে দিতে হয়! ফলে, আমেরিকার নির্বাচন নিয়ে মাথা ঘামান না, এমন মানুষ দুনিয়ায় খুঁজে পাওয়া ভার!

সেই তালিকায় নাম লিখিয়েছেন বলিউডের সেলিব্রিটিরাও। নির্বাচনের আগেই যেমন ডোনাল্ড ট্রাম্প বনাম হিলারি ক্লিনটন সমর্থনের প্রসঙ্গে মুখ খুলেছিলেন সালমান খান! আর এবার নির্বাচনের পরেই ডোনাল্ড ট্রাম্পকে নিয়ে বিস্ফোরক টুইট করলেন টুইঙ্কল খান্না!

মিসেস অক্ষয় কুমার যা লিখেছেন, তা দেখে চমকে উঠতে হয়! সেই সঙ্গে তারিফ করতে হয় তার দুঃসাহসেরও! মোট তিনটি টুইটে ট্রাম্প আর তার সমর্থকদের উদ্দেশে নিদারুণ শ্লেষ ছুড়ে দিয়েছেন নায়িকা। যার শুরুটা হয়েছে ডোনাল্ড ট্রাম্পকে ‘ডোনাল্ড ডাক’ বলা দিয়ে।

‘ডোনাল্ড ডাক হোয়াইট হাউজে যাচ্ছে, এ এখন আর কোনও সাররিয়েল দুঃস্বপ্ন নয়। নারীবিদ্বেষ তার তুরুপের তাসটি চেলেছে এবং জিতেছে”, প্রথম টুইটে লিখেছেন টুইঙ্কল!

“উদ্ধত, লিঙ্গবিদ্বেষী, জাতিবিদ্বেষী তবে নারীবাদী নয়- এই কথা বলে ডোনাল্ডের আসা-যাওয়ার পথে ডানা ঝাপটে সমর্থন জানাচ্ছে পাখির মতোই ছোট মাথাওয়ালা সমর্থকরা”, দ্বিতীয় টুইটে আরও একটু চড়া হয়েছে মিসেস অক্ষয়ের রঙ্গব্যঙ্গ!

তৃতীয় টুইটে এসে কিন্তু নিজেকেও ব্যঙ্গের নিশানায় রেখেছেন নায়িকা। লিখেছেন, “এমনকী আমার বইটাও এবার কুর্নিশ করছে ডোনাল্ড ডাককে!” ঘুরিয়ে আসলে বলতে চাইলেন তিনি, এতদিন পর্যন্ত দুনিয়াকে রঙ্গব্যঙ্গের নমুনা দেখিয়েছে টুইঙ্কল। কিন্তু এই যে রাজনৈতিক প্রহসন, তা হার মানাল টুইঙ্কলকেও!

আমরা কিন্তু একটাই কথা বলব! টুইঙ্কলকে হার মানায় এমন সাধ্য কার! খুব হালকা ভাবে এমন মতামত আর কেই বা কবে দিতে পেরেছেন বিশ্ব রাজনীতির প্রসঙ্গে! সংবাদ প্রতিদিন

ভিডিও নিউজ :  ভরা নদীতে বাস চালিয়ে আলোড়ন তুলল বাংলাদেশী এক ড্রাইভার (ভিডিও)

Add Comment

Click here to post a comment