খেলা-ধুলা

টানা ২ উইকেট হারালো ঢাকা ডায়নামাইটস

860d4eb1eনিজভূমি নিজেকে উজাড় করার প্রত্যয় নিয়ে শক্তিশালী ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে বিপিএলের দ্বিতীয় পর্বে খেলতে নেমেছে তামিম বাহিনী।

বৃহস্পতিবার চট্টগ্রাম জহুর আহমেদ স্টেডিয়ামে টসে জিতে সাকিব আল হাসানকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় চট্টগ্রাম ভাইকিংস।

এদিন ঢাকা ডায়নামাইটসের হয়ে ওপেনিংয়ে নামেন বাংলাদেশ তরুণ তারকা মেহেদী মারুফ ও শ্রীলঙ্কার কুমার সাঙ্গাকারা। শুরুতেই ঢাকার দুই ব্যাটসম্যান ব্যাট হাতে বড় ইনিংস খেলার ইঙ্গিত দেন। বিশেষ করে মেহেদী মারুফের ধুম দাড়াক্কা ব্যাটিং দেখে তাই মনে হয়। কিন্তু ২২ বলে ৩৩ রান করে আফগানিস্তানের অধিনায়ক মোহাম্মদ নবীর বলে এলবিডব্লিউয়ের শিকার হয়ে মাঠ ছাড়েন তিনি। তার বিপরীতে মাঠে নেমেছেন নাসির হোসেন।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ঢাকা ডায়নামাইটসের সংগ্রহ ৯.৪ ওভারে ৭৩ রান ।

উইকেট পড়েছে ৩ টি।

ঢাকায় প্রথম পর্বে চিটাগং ভাইকিংস একটি ম্যাচ জিতলে পুরো সময়টাতেই কোনঠাসা অবস্থায় ছিল। ঢাকা চার ম্যাচের তিনটিতে জিতে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে মাঠে নামলেও চিটাগং চার ম্যাচে মাত্র একটি জিতে পয়েন্ট টেবিলের ৬ষ্ঠ স্থানে অবস্থান করছে।

চিটাগং ভাইকিংস:
তামিম ইকবাল (অধিনায়ক), এনামুল হক, শুভাশিস রায়, মাহমুদুল হাসান লিমন, জহুরুল ইসলাম, নাজমুল হোসেন মিলন, সাকলাইন সজীব, টাইমাল মিলস, মোহাম্মদ নবী, গ্রান্ট এলিয়ট, ইমরান খান জুনিয়র।

ঢাকা ডায়নমাইটস: সাকিব আল হাসান (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন, নাসির হোসেন, সানজামুল ইসলাম, আলাউদ্দিন বাবু, মেহেদী মারুফ, মোহাম্মদ শহীদ, কুমার সাঙ্গাকারা, ডোয়াইন ব্রাভো, ম্যাথু কলস, ও সেকুগে প্রসন্ন।

ভিডিও নিউজ : মন ছুয়ে যাওয়া অস্থির একটা শর্ট ফিল্ম (ভিডিও)

Add Comment

Click here to post a comment