গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

টানা ভারী বর্ষনে গাজীপুরে তিনটি মহাসড়কে দীর্ঘ যানজট

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর: টানা ভারী বর্ষনে গাজীপুরে তিনটি মহাসড়কের উপর হাটুজল জমে যাওয়ায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কোনাবাড়ি থেকে টাঙ্গাইলের হাটু ভাঙ্গা পর‌্যন্ত ২০ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে।

ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে উন্নীত করন এলোমেলোভাবে চলছে অনেকদিন যাবতই। ফলে এমনিতেই ঐ মহাসড়ক কর্দমাক্ত হয়ে আছে। তার উপর সকাল ৯টা থেকে ভারী বর্ষন শুরু হলে যানবাহন চলাচল ব্যাহত হয়। ফলে ভোর থেকেই যানজটের কবলে পড়ছে মহাসড়ক। চরম দুর্ভোগে পড়েছেন অসংখ্য যাত্রী।

পুলিশ বলছে, ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চারলেনে উন্নীতকরন কাজ চলমান থাকার কারণে এ যানজটের সৃষ্টি হয়েছে। পরে সকাল ১০টার দিকে ভারি বর্ষন শুরু হলে যানজট প্রকট আকার ধারন করে।

অপর দিকে ঢাকা-ময়মনসিংহ এবং ঢাকা-সিলেট মহাসড়কের বিভিন্ন পয়েন্টে ড্রেনেজ ব্যবস্থা না থাকায় মহাসড়কে হাটুজল জমেছে। ফলে এই দুটি মহাসড়কেও যানবাহন চলাচল ব্যাহত হওয়ায় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। ঢাকা-ময়মনসিংঞ মহাসড়কে চান্দনা চৌরাস্তা থেকে টঙ্গী ব্রীজ পর‌্যন্ত ১৫ কিমি এবং টঙ্গী থেকে মরকুন পরযন্ত ৫ কিমি সড়কে যানজটে নাকাল হচ্ছে মানুষ।

কোনাবাড়ী (সালনা) হাইওয়ে থানার ওসি কাজী মোহাম্মদ হোসেন সরকার জানান, মহাসড়ক চারলেনে উন্নীত করণে কাজ চলছে অগোছালোভাবে। বিশেষ করে কোনাবাড়ী ও চন্দ্রায় ২টি ফ্লাইওভারে নির্মাণ কাজ করার কারণে মহাসড়কে গাড়ীর চলাচলের পথ সরু হয়ে যাওয়ায় এ যানজটের সৃষ্টি হয়েছে। তাছাড়া,টানা ভারি বর্ষনের কারনে মহাসড়ক চলাচলের অনুপযুক্ত হয়ে অচলাবস্থার সৃষ্টি হয়েছে।



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন







সর্বশেষ খবর