গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

টঙ্গী বাস কাউন্টারে সন্ত্রাসী হামলা, টাকা ও মালামাল লুট

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর সিটি কর্পোরেশনেরটঙ্গীর চেরাগআলী কলাপট্টি এলাকায় এনা পরিবহণ, একুশ এক্সপ্রেস পরিবহন, ড্রিমল্যান্ড বাস কাউন্টারে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। বুধবার সকালে এ ঘটনা ঘটে।

সন্ত্রাসীরা কাউন্টারের মালিক মো. রিপন ভূঁইয়াকে এলোপাথারি পিটিয়ে গুরুতর আহত করে। আশপাশের লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে যায়। সন্ত্রাসীরা এসময় কাউন্টারে থাকা ৬৭হাজার ৩৮০ টাকা, ২টি মোবাইলসেটসহ কাউন্টারের ভাংচুর করে বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সুমন মিয়া, সোহাগ, আব্দুল মান্নান ও হেদায়েতের নেতৃত্বে ৫/৬ জনের একটি সন্ত্রাসী দল পূর্ব পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে।

এ ব্যাপারে সন্ত্রাসী সুমন মিয়া, সোহাগ মিয়া, আব্দুল মান্নান ও হেদায়েত এর বিরুদ্ধে টঙ্গী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জহিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে এবং তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

উলে­খ্য, সন্ত্রাসীরা দীর্ঘদিন ধরে রিপন ভূঁইয়ার কাছে চাঁদা দাবী করে আসছে। দাবীকৃত চাঁদা না দিলে তাকে ব্যবসা করতে দিবে না বলে হুমকি ও ভয়ভীতি প্রদান করে। জীবনের নিরাপত্তা চেয়ে গত ২৮ আগস্ট টঙ্গী থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যাহার নং-১৪৯৩।