বিনোদন

ঝড় তুললো তৌসিফ-সাফার রোমান্স (ভিডিও)

1‘দেয়াল’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন টিভি পর্দার জনপ্রিয় জুটি তৌসিফ মাহবুব এবং সাফা কবির। আগামী ১২ ডিসেম্বর এটি প্রকাশ পাবে। সোমবার (৫ অক্টোবর) ছবিটির একটি গান ইউটিউবে প্রকাশ পেয়েছে।

‘তারে ছাড়া বাঁচা যায় না’ শিরোনামের এই গানটিতে তৌসিফ-সাফার রোমান্স নজর নেড়েছে। একইসঙ্গে গানটি বেশ আলোচনায় এসেছে। শোবিজের সবখানে এই জুটিকে নিয়ে গল্প। প্রকৃতির নৈস্বর্গিক সৌন্দর্য ঘেরা লোকেশনে দারুণ সব এক্সপ্রেসনে দুজনকেই দেখা গেছে প্রেম সাগরে ডুব দিতে! পুরো গানটিতেই সাফা হাজির হয়েছেন বাঙালি ললনার প্রকৃত সাজে। শাড়ি, হাতভর্তি চুরি আর চুলের বেণীতে লাজুক প্রেমিকার অভিব্যক্তি অন্যরকম অনুভূতি দেবে দর্শককে। আর তৌসিফ সাদামাটা এক প্রেমিক যুবক হয়ে এসেছেন। দুজনের উপস্থিতি মনকে নাড়া দিয়ে যায় খুব সহজেই।

এ প্রসঙ্গে তৌসিফ বলেন, ‘দেয়াল’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে গল্পের প্রয়োজনেই গানটি রাখা হয়েছে। এখানে অতিরঞ্জিত কিছু নেই, আছে নিরেট প্রেমের কিছু দৃশ্য।’

তিনি বলেন, ‘গানটি প্রকাশ করা হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির প্রমোশনের জন্য। দর্শকরা ছবিটি যখন দেখবেন সেখানে এই গানটি পাবেন না। এরই মধ্যে গানটির জন্য দারুণ সাড়া পেয়েছি। অনেকেই চলচ্চিত্রে নিয়মিত হতে পরামর্শ দিচ্ছেন। আমিও বলতে পারেন বশে অনুপ্রাণিত। দেখা যাক দর্শক এবার ছবিটিকে কীভাবে গ্রহণ করনে। আমার অনেক প্রত্যাশা।’

ইউটিউবে প্রকাশের ২৪ ঘণ্টা পার হওয়ার আগেই ২৫ হাজারের বেশি মানুষ গানটি উপভোগ করেছেন। অনেকেই প্রশংসা মূলক মন্তব্য করেছেন। সেই দিক থেকে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি তৌসিফ-সাফার ক্যারিয়ারে ভালো কিছু বয়ে আনবে এটাই ইঙ্গিত দিচ্ছে।

‘দেয়াল’ পরিচালনা করেছেন ভিকি জাহেদ। তরুণ এই নির্মাতা এর আগে ‘মোমেন্টস’ এবং ‘মায়া’ নামের দু’টি নির্মাণ দিয়ে আলোচনায় আসেন।

প্রসঙ্গত, ‘তারে ছাড়া বাঁচা যায় না’ শিরোনামের গানটির সংগীতায়োজন করেছেন অর্পণ এবং কণ্ঠ দিয়েছেন রাফসান। গানটির কথা লিখেছেন গৌরব। এখানে ক্লিক করে ভিদিওটি দেখুন।

Add Comment

Click here to post a comment