বিনোদন

ঝুঁকি নিয়ে শুটিং করছেন মাহিয়া মাহি

123দীপংকর দীপনের ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে অনেকটা ঝুঁকি নিয়ে অভিনয় করছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এ ছবিতে তাকে নানা ধরনের অস্ত্রসহ গোলা-বারুদের মধ্যে থেকে শুটিং করতে হচ্ছে। একটু অসাবধান হলেই বিস্ফোরণে মারাত্মক দুর্ঘটনা ঘটতে পারে বলে মাহি জানিয়েছেন।

এ ছবিতে একজন নারী সাংবাদিকের চরিত্রে অভিনয় করছেন মাহি। গত মঙ্গলবার বিকালে এফডিসিতে এক অনুষ্ঠানের মাধ্যমে ইউটিউবে ছবির প্রথম টিজার প্রকাশিত হয়েছে। ১ মিনিট ২ সেকেন্ডের এই টিজারে ভিন্ন লুকে দেখা গেছে মাহিকে।

এ বিষয়ে তিনি বলেন, এখন তৃতীয় দফায় ছবির কাজ চলছে। ঝুঁকি থাকলেও এ ছবিটির গল্প ও চরিত্র আমার ভালো লেগেছে। টিজারটি প্রকাশের পর বেশ সাড়াও পাচ্ছি।
মাহি ছাড়াও ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে আরো অভিনয় করেছেন আরিফিন শুভ, আফজাল হোসেন, শতাব্দী ওয়াদুদ, এ বি এম সুমন, নওশাবা প্রমুখ।

সবকিছু মিলে বেশ আশাবাদী ছবির নায়িকা মাহি। টিজারে বেশ কয়েকটি পুলিশি অভিযান, হামলা ও রেসিং প্রতিযোগিতাসহ সাংবাদিক মাহি ও পুলিশ কর্মকর্তা শুভকে দেখা গেছে। পাশাপাশি ছিলেন পুলিশের অন্য কর্মকর্তা শতাব্দী ও সুমন।

‘ঢাকা অ্যাটাক’-এর কাহিনী লিখেছেন সানী সানোয়ার। ঢাকা পুলিশ পরিবার ও ফ্ল্যাশ মাল্টিমিডিয়ার প্রযোজনায় এটি নির্মিত হচ্ছে।

ভিডিওঃ বাংলা শর্ট ফিল্ম আপনাকে অনেক কিছু শেখাবে, অবশ্যই দেখবেন… (ভিডিও সহ)

Add Comment

Click here to post a comment