বিনোদন

জয়কে নিয়ে আগামীকাল ভারতে যাচ্ছেন অপু

অপু বিশ্বাসের জীবনের গল্পটা অন্য সব অভিনেত্রীর চেয়ে অনেকটাই ভিন্ন। ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা শাকিব খানকে ২০০৮ সালের ১৮ই এপ্রিল ভালোবেসে বিয়ে করেন তিনি। এরইমধ্যে তারা পার করেছেন তাদের নবম বিবাহবার্ষিকী। তাদের সংসারে আব্রাহাম খান জয় নামে একটা ছেলে সন্তান রয়েছে। তার বয়স ৯ মাস পার হয়েছে। বর্তমানে গুলশানস্থ নিকেতনের বাসায়  ছেলেকে নিয়ে বেশিরভাগ সময় কাটে অপুর।

চারিদিকে অপু ও শাকিব খানের সংসার নিয়ে আলোচনার শেষ নেই। তবে এসব ব্যাপারে একদমই আর কথা বলতে চান না এই অভিনেত্রী। তিনি বলেন, আমি বেশ ভালো আছি। আর আমার সন্তান জয়ও ভালো আছে। শাকিব তার শুটিং নিয়ে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন। আমিও আমার মতো আছি। ছেলে জয়কে নিয়ে আমি আগামীকাল সোমবার ভারতে যাবো।

সেখানে আমার পাশাপাশি জয়ের বডি চেকআপ করাবো। আমি মা হবার পর নিয়মিত ব্যায়াম করছি। তবে আমার মনে হয় এভাবে টানা ব্যায়াম না করে ডাক্তারের পরামর্শে চলা উচিত। পাশাপাশি জয় যেহেতু ভারতের হাসপাতালে জন্মেছে তাই সেখানে তার কিছু চেকআপ করানোর জন্যই মূলত যাচ্ছি। কয়েকদিন পর দেশে ফিরে আসবো।

এবারের ঈদে অপু বিশ্বাস অভিনীত ‘রাজনীতি’ ছবিটি সারাদেশের ৪০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। বুলবুল বিশ্বাস অভিনীত এ ছবিতে অপুর বিপরীতে অভিনয় করেছেন শাকিব খান ও আনিসুর রহমান মিলন। ছবিটি মুক্তির পর কেমন সাড়া পেলেন অপু?

এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, ছবিটি দর্শক বেশ ভালোভাবে গ্রহণ করেছে। এটি একটি মৌলিক ছবি। সিনেমা হলে এ ধরনের  দেশীয় ছবি দর্শক বেশি বেশি দেখতে চায়। দর্শকের চাপে তো রাজধানীর ব্লকবাস্টার সিনেমা হলের শো বাড়ানো হয়েছে বলে জেনেছি। বিভিন্ন টেলিভিশন, পত্রিকা ও অনলাইন পোর্টালের মাধ্যমে খবর পাচ্ছি, ঢাকার বাইরেও ভালো চলছে ছবিটি। এ জন্য দর্শকদের প্রতি আমি কৃতজ্ঞ।

ঈদে এই ছবি থেকে যতটুকুই সাড়া পাচ্ছি, তাতে আমি বেশ আনন্দিত।  সিনেমা হলে গিয়ে দর্শকের সঙ্গে বসে এখনও ছবিটি দেখা হয়নি অপুর। তবে শাকিব খান দর্শকের সঙ্গে নিয়ে ছবিটি উপভোগ করেছেন। অপু এ প্রসঙ্গে বলেন, দেখবো, অপেক্ষা করছি। যখন ঢাকার মধ্যে অন্য সব হলে ছবিটি মুক্তি পাবে, তখন  দেখবো। আমার নিম্নমধ্যবিত্ত ও নিম্নবিত্ত ভক্ত-দর্শক সবার সঙ্গে বসে ছবিটি দেখার ইচ্ছে রয়েছে।

এদিকে গত মাসে চিত্রনায়ক রিয়াজ-অপু একটি প্রতিষ্ঠানের সব প্লাস্টিক পণ্য, স্টোভ এবং কিচেন সিংকরে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তি স্বাক্ষর করেছেন। শিগগিরই এই প্রতিষ্ঠানের বেশ কিছু পণ্যের টিভিসিতে অংশ নেবেন তারা। এ প্রসঙ্গে অপু বলেন, আমি নিয়মিত ব্যায়াম করছি এখন। ওজনটা আরেকটু কমিয়ে বিজ্ঞাপন ও চলচ্চিত্রের কাজে ফেরার ইচ্ছে আছে। আর কিছুদিন পর এসব পণ্যের মডেল হিসেবে কাজ শুরু করবো। এদিকে শোনা যাচ্ছে, প্রযোজক ও চিত্রনায়ক অনন্ত জলিলের নতুন ছবি ‘দ্য স্পাই’-এ অভিনয় করবেন অপু।

এ বিষয়ে অনন্ত জলিল আর বর্ষার সঙ্গে গত এক মাসে তার দু’বার কথা হয়েছে। অপু তাদের বাসায় গেছেন। আড্ডা দিয়েছেন। এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমার সঙ্গে তাদের দেখা হয়েছে এটা সত্যি। তাদের ছবিতে একসঙ্গে কাজ করার কথাও হয়েছে। তবে অনন্ত জলিলের ছবি নিয়ে আমার সঙ্গে চুড়ান্ত কোনো কথা হয়নি। হলে সবাইকে আমি নিজেই জানিয়ে দিতাম। আমি একটা কথা অনেককে বলে আসছি।

সেটা হচ্ছে আমি কাজ শুরু করবো, তবে একটু সময় নিয়ে ফিট হয়ে কাজে ফিরতে চাই। শোবিজ থেকে এখনই নিজেকে গুটিয়ে নিতে চাই না। নতুন নতুন আরো অনেক কাজ করতে চাই।-মানবজমিন





সর্বশেষ খবর