বিনোদন

জ্বললো না ‘টিউবলাইট’, ক্ষতিপূরণ দিচ্ছেন সালমান

বলিউডের ‘ভাইজান’খ্যাত তারকা সালমান খান। তার সিনেমা মানেই বক্স অফিসে বাজিমাত। এ তারকার গ্রহণযোগ্যতা মাথায় রেখে মোটা অঙ্কে চলতি বছরের বহুল প্রতীক্ষিত টিউবলাইটসিনেমার স্বত্ব কিনেছিলেন পরিবেশকরা।

কিন্তু ঈদুল ফিতরে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি দর্শক টানতে ব্যর্থ হয়। বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারেনি সিনেমাটি। এ জন্য ক্ষতির মুখে পড়তে হয় পরিবেশকদের। তবে পরিবেশকদের এ ক্ষতি পুষিয়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন সালমান খান। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য দিয়েছে।

একটি সূত্রের দেয়া তথ্য মতে, এ নিয়ে সেলিম খানের সঙ্গে দেখা করবেন পরিবেশকরা। সেলিম খান ও সালমান চিন্তা করেছেন ক্ষতিপূরণ বাবদ ৫০-৫৫ কোটি রুপি ফেরত দেবেন। যাতে করে পরিবেশকরা তাদের ক্ষতি পুষিয়ে নিতে পারেন।

ঈদুল ফিতর উপলক্ষে গত ২৩ জুন মুক্তি পায় টিউবলাইট সিনেমাটি। ঈদে মুক্তিপ্রাপ্ত সালমানের সিনেমাগুলোর মধ্যে সবচেয়ে কম ব্যবসা করেছে সিনেমাটি। দুই সপ্তাহে সিনেমাটির আয় মাত্র ১১৪.৫০ কোটি রুপি।

টিউবলাইট সিনেমাটি পরিচালনা করেছেন কবির খান। সালমান খান ছাড়াও সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন চীনা অভিনেত্রী ঝু ঝু ও সোহেল খান। এছাড়া সিনেমাটিতে অতিথি চরিত্রে দেখা গেছে শাহরুখ খানকে।