বিনোদন

জেনে নিন, সুপারস্টার ক্রিকেটারদের গ্ল্যামারাস সঙ্গিনীরা

135822hazel_keech_kalerkantho_picক্রিকেটের সঙ্গে গ্ল্যামারের সখ্যতা বহুদিনের। মাঠে ব্যাটিং-বোলিংয়ে গ্ল্যামার ছড়ান ক্রিকেটাররা।

সেই দ্যুতি ছড়িয়ে যায় সুন্দরীদের মাঝে। যে কারণে বলিউডের সাথে ক্রিকেট বিশ্বের এত মন দেওয়া নেওয়ার খেলা। বর্তমানের এমনই এক হট কাপল হলেন বিরাট কোহলি এবং আনুশকা শর্মা। তেমনি জেনে নিন আরও কয়েকজন ক্রিকেটারের সঙ্গিনীদের গল্প।গীতা বাসরা ও হরভজন সিং : ভারতের স্পিন জাদুকর হরভজন সিংয়ের জীবনসঙ্গী গীতা বাসরা। গত বছরের ২৯ অক্টোবর তার পরিণয়বদ্ধ হন। গীতা একজন মডেল ও অভিনেত্রী। বলিউডে ইতোমধ্যেই তার দুটি ছবিতে অভিনয় করা হয়ে গেছে।

যুবরাজ সিং ও হ্যাজেল কিচ : চলতি মাসেই ঘর বাঁধলেন ভারতের হার্ডহিটার ব্যাটসম্যান যুবরাজ সিং এবং মডেল-অভিনেত্রী হ্যাজল কিচ। আইটেম গান আর দুর্দান্ত স্টাইল দিয়ে হ্যাজেল অনেক পুরুষের স্বপ্নে হানা দিয়েছেন।

ধোনি এবং সাক্ষী ধোনি : সুশান্ত সিংহ রাজপুত অভিনীত ‘ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’ মুভিটি দেখে অনেকেই ধোনির প্রেমকাহিনী সম্পর্কে জেনে গেছেন। ধোনির প্রথম প্রেম দুঃখজনকভাবে শেষ হয় সড়ক দুর্ঘটনায়। প্রিয়াঙ্কার এই দুর্ভাগ্যজনক মৃত্যুর পর ভেঙে পড়েছিলেন ধোনি। তবে জীবন থেমে থাকেনি তার। ক্যাপটেন কুল এর মন কেড়ে নেন হোটেলকর্মী সাক্ষী।

গৌতম গম্ভির ও নাতাশা : ভারতীয় দলে আর ঠাঁই হচ্ছে না একসময়ের মারকুটে ব্যাটসম্যান গৌতম গম্ভীরের। তবে ঠিকই স্থায়ী জায়গা করে নিয়েছেন সুন্দরী নাতাশা জৈনর মনে। ২০১১ সালের অক্টোবরে সংসার জীবন শুরু করেন তারা। নাতাশা গৌতমের ছোটবেলার প্রেমিকা ছিলেন।

পৃথ্বী নারায়নন ও রবিচন্দ্রন অশ্বিন : টেস্টে বিশ্বের এক নম্বর অলরাউন্ডার এখন ভারতীয় ক্রিকেট সুপারস্টার রবিচন্দ্রন অশ্বিন। ব্যাটের চাইতে ঘূর্ণিবলের মায়াজালে দেখিয়ে চলছেন তার ভেলকি। তবে পৃথ্বী নারায়ননকে বিয়ে করতে তাকে কোনো ভেলকি দেখাতে হয়নি। ছোটবেলার প্রেমকেই ২০১১ সালের নভেম্বরে পরিণয়ে রুপ দিয়েছেন এই স্পিন জাদুকর।

আরও পড়ুনঃ শুটিংয়ের আগে যেভাবে মেক আপ করেন সানি লিওন… (ভিডিও সহ)

Add Comment

Click here to post a comment



সর্বশেষ খবর