Advertisements
খেলা-ধুলা

জিম্বাবুয়ের বিপক্ষে শ্রীলঙ্কার টেস্ট দল ঘোষণা

সময়টা কোনোভাবেই নিজেদের করে নিতে পারছে না লঙ্কানরা। চ্যাম্পিয়ন্স ট্রফিতে বাজে পারফরমেন্সের পর জিম্বাবুয়ের কাছে ওয়ানডে সিরিজ হার। আর তারই জের ধরে অ্যাঞ্জেলো ম্যাথুসের তিন ফরম্যাটেরই অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্ত। সব মিলিয়ে পুরোপুরি এলোমেলো টিম শ্রীলঙ্কা। তবে সবকিছু ছাপিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চায় লঙ্কানবাহিনী। জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টের জন্য দল ঘোষণা করেছে তারা। আজ বুধবার এই দল ঘোষণা করে লঙ্কান ক্রিকেট বোর্ড।

আগামী শুক্রবার থেকে শুরু হবে সিরিজের একমাত্র টেস্ট। এ দলে জায়গা হয়নি অলরাউন্ডার ধনাঞ্জয়া ডি সিলভার। এছাড়া চোটের কারণে দল থেকে বাদ পড়েছেন কুশল পেরেরা ও পেসার নুয়ান প্রদীপ। তবে ওয়ানডেতে দারুণ পারফর্ম করা দানুস্কা গুনাথিলাকা প্রথমবারের মতো ডাক পেয়েছেন লঙ্কান টেস্ট দলে। সেই সাথে দলে জায়গা করে নিয়েছেন পেসার বিশ্ব ফার্নান্ডো ও দুশ্মন্ত চামিরা।

শ্রীলঙ্কা টেস্ট দল:
দিনেশ চান্দিমাল (অধিনায়ক), উপুল থারাঙ্গা, অ্যাঞ্জেলো ম্যাথুজ, নিরোশান ডিকবিলা, দিমুথ করুনারত্নে, কুশল মেন্ডিস, দানুস্কা গুনাথিলাকা, রঙ্গনা হেরাথ, দিলরুয়ান পেরেরা, লাকশান সান্দাকান, অসেলা গুনারত্নে, বিশ্ব ফার্নান্ডো, দুশ্মন্ত চামিরা, সুরঙ্গা লাকমাল, লাহিরু কুমারা।

Advertisements





সর্বশেষ খবর