জাতীয়

জাতীয় প্রেস ক্লাবের দায়িত্ব নিল নতুন কমিটি

জাতীয় প্রেস ক্লাবের বিদায়ী ও নবনির্বাচিত ব্যবস্থাপনা কমিটির যৌথ সভায় দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। আজ বুধবার পুনর্নির্বাচিত সভাপতি মুহম্মদ শফিকুর রহমানের সভাপতিত্বে বিদায়ী সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী নবনির্বাচিত সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিনকে দায়িত্ব বুঝিয়ে দেন।

ফরিদা ইয়াসমিন বিদায়ী কমিটিকে ধন্যবাদ জানিয়ে ক্লাবের উন্নয়নে তাদের অবদানের প্রশংসা করে সকলের সহযোগিতা কামনা করেন।বিদায়ী সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী নবনির্বাচিত কমিটিকে ধন্যবাদ জানান এবং কমিটির সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় উপস্থিত ছিলেন সমকাল সম্পাদক গোলাম সারওয়ার, প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী ও নবনির্বাচিত কমিটির সিনিয়র সহ-সভাপতি সাইফুল আলম, সহ-সভাপতি আজিজুল ইসলাম ভূঁইয়া, যুগ্ম সম্পাদক শাহেদ চৌধুরী ও ইলিয়াস খান, কোষাধ্যক্ষ কার্তিক চ্যাটার্জী, সদস্য শ্যামল দত্ত, কুদ্দুস আফ্রাদ, মাঈনুল আলম, রেজোয়ানুল হক রাজা, মোল্লা জালাল, শামসুদ্দিন আহমেদ চারু, হাসান হাফিজ, শাহনাজ বেগম, কল্যাণ সাহা ও হাসান আরেফিন প্রমুখ।

মুহম্মদ শফিকুর রহমান বিদায়ী সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরীসহ বিদায়ী কমিটির সকলকে ধন্যবাদ জানান।

তিনি বলেন, ‘অনেক বাঁধা অতিক্রম করে আমরা বিগত আন্দোলনের অঙ্গীকার অনুযায়ী নতুন সদস্যপদ প্রদান, জাতির পিতার প্রতিকৃতি স্থাপন, রাজাকার মুক্ত প্রেসক্লাব প্রতিষ্ঠা এবং সর্বোপরি আমাদের দীর্ঘদিনের স্বপ্ন ৩১তলা ‘জাতীয় প্রেসক্লাব বঙ্গবন্ধু মিডিয়া কমপ্লেক্স’ প্রতিষ্ঠার কাজ শুরু করে ক্লাবকে নজিরবিহীন সম্মানের জাগায় নিয়ে এসেছি।’ আগামীতে এ ধারা আরো গতিশীল হবে বলে ক্লাব সভাপতি বক্তৃতায় দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

Add Comment

Click here to post a comment