বিনোদন

জমিদার চরিত্রে আলীরাজ!

22‘মফস্বলের একজন জমিদার গ্রামের প্রতিটি মানুষের সুখে, দুঃখে এগিয়ে আসেন। এই জমিদারের পরিবারের সবাই থাকেন দেশের বাহিরে। ছেলে-মেয়েরা তাকে গ্রাম থেকে নিয়ে যেতে চাইলেও তিনি গ্রামের মানুষদের কথা চিন্তা করে গ্রামের বাহিরে যেতে পারেন না। কিন্তু একদিন এই মানুষটিকেই খুন হতে হয় তার প্রিয় এই গ্রামেই।’

এমনই একটি গল্পে নির্মিত হতে যাচ্ছে ‘জমিদার সাহেব’। ছবিটি পরিচালনা করবেন ফিরোজ খান। জমিদারের চরিত্রে অভিনয়ের জন্য এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেতা আলীরাজ।

এ প্রসঙ্গে নির্মাতা ফিরোজ খান বলেন, ‘জানুয়ারিতে শুটিং শুরু করবো। এতে অভিনয়ের জন্য এরই মধ্যে চুক্তি হয়েছেন আলীরাজ। এছাড়াও ছবিটির কাস্টিংয়ে বেশ চমক থাকবে। কয়েকদিনের মধ্যে প্রেস কনফারেন্স করে ‘জমিদার সাহেব’ সম্পর্কে সবাইকে জানাবো। তাই এর বেশি এখনই কিছু জানাতে চাই না।’

পরিচালকের নিজের লেখা গল্পে নির্মিত হবে ছবিটি। এখন অন্যান্য শিল্পী নির্বাচনের কাজ চলছে। ঢাকা, কক্সবাজার, রাজশাহী ও বান্দরবানের বিভিন্ন লোকেশনে আগামী বছরের শুরুতে এর শুটিং হবে।

উল্লেখ্য, আলীরাজ এখন অভিনয় করছেন মোস্তাফিজুর রহমান বাবু পরিচালিত ‘হৃদয় ছোঁয়া ভালবাসা’ছবিতে। এছাড়াও তিনি সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন গাজী জাহাঙ্গীরের ‘প্রেমের বাঁধন’ছবিতেও। আগামী মাসেই এই ছবির শুটিং শুরু হবে।

ভিডিওঃ ভারতীয় ১৫ মুভি যা নগ্নতার জন্য সেন্সর বোর্ড নিষিদ্ধ করছে (ভিডিও)

Advertisements

Add Comment

Click here to post a comment