আন্তর্জাতিক

জন্মের ৪০ বছর পর বাবা-মেয়ের প্রথম সাক্ষাত!

জন্মের পর বাবা-মায়ের হাত ধরে পৃথিবীকে চিনতে শিখে সন্তানরা। কখনো কখনো বাবা কাছে না থাকলে কয়েক দিন, কয়েক মাস কিংবা কয়েক বছর পর বাবার সঙ্গে পরিচয় হয় সন্তানের। কিন্তু জন্মের ৪০ বছর পর বাবাকে খুঁজে বের করতে হয়েছে এক ভাগ্য বিড়ম্বিত এক মেয়েকে। বাবার সম্পর্ক ভেঙে যাওয়ার পর মায়ের সঙ্গে চলে যায় মেয়ে। কিন্তু তার মা কখনো তার বাবার পরিচয় তাকে বলেননি। শুধু এটুকুই বলেছিলেন তার বাবা নিউ জার্সির ক্লিফসপার্কে থাকেন, সেখানে একটি বারে কাজ করেন আর তার নামের প্রথম অংশ আল। ১৯৭৬-৭৭ সালে তার মায়ের সঙ্গে সম্পর্ক থাকাকালে সেখানে কাজ করতেন আল।

এই এতটুকু তথ্য নিয়েই ৪০ বছর পরে বাবাকে খুঁজে বের করার মিশনে নামেন মেয়ে জিল জাস্টামোন্ড। ফেসবুকের মাধ্যমে খুঁজে বের করেন সেই বারটিকে। এরপর সেই বারের তত্কালীন মালিকের খোঁজ পান। তাকে পেয়ে জিল জানতে চান, আল প্রথম নামের অংশের কাউকে তিনি চিনতেন কিনা। জিলের কথা শুনে বুঝে ফেলেন আল আনুনজিয়াটার কথাই হয়তো মেয়েটি বলছে। জিলকে তিনি জানান, তিনি তাকে চেনেন। এরপর তার সঙ্গে যোগাযোগ করিয়ে দেন মেয়ের।

মেয়ের কথা জানতে পেরে মেয়ের সঙ্গে দেখা করেন বাবা। ৪০ বছর পর প্রথম দেখা হয় বাবা-মেয়ের। দু’জনেই আবেগে কেঁদে ফেলেন। বাবা দিবসের এক সপ্তাহ আগে নিজের বাবাকে খুঁজে পেয়ে দারুণ খুশি মেয়ে জিল জাস্টামোন্ড। আর বাবা বলেন, আর কখনো হারাতে চাই না মেয়েকে।



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন