Advertisements
খেলা-ধুলা

জন্মদিনে ভক্তদের শুভেচ্ছায় ভেসে গেলেন ধোনি!

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শুক্রবার সিরিজের শেষ ওয়ান ডে ম্যাচ ছিল কার্যত ‘ডু অর ডাই’ ম্যাচ। দুর্বল ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে কোনওভাবে হারলেই সিরিজ অমীমাংসিত অবস্থায় শেষ হত। চ্যাম্পিয়ন্স ট্রফির পর সেক্ষেত্রে জোড়া ব্যর্থতার সম্মুখীন হতে হত ভারতকে।

তবে সমস্ত ভয় ক্যারিবিয়ান সাগরে ছুড়ে ফেলে সিরিজ ৩-১ ব্যবধানে দখল করেছে ভারত।

আবার শুক্রবারেই ৩৬তম জন্মদিনে পা দিয়েছেন ধোনি। তাই সিরিজ জয় ও ধোনির জন্মদিন-জোড়া সেলিব্রেশনের সাক্ষী থাকল কিংস্টনের হোটেল। ম্যাচ ও সিরিজ জেতার পরে হোটেলে ফিরেই বলরুমে কেক কাটেন ক্রিকেটাররা। ধোনির জন্য বিশেষভাবে বানানো কেক কাটেন ধোনি নিজেই। সেই ভিডিও আবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেন হার্দিক পাণ্ডে। সেইসঙ্গে কেক মাখা ধোনির মুখের ছবিও পোস্ট করেন হার্দিক।

সকাল থেকেই জন্মদিনের শুভেচ্ছা পেয়ে চলেছেন ধোনি। সোশ্যাল নেটওয়ার্কিং সাইট কিংবা ব্যক্তিগত শুভেচ্ছায় ধোনি আপ্লুত হয়েছেন। জানুয়ারিতেই সীমিত ওভারের ক্রিকেট থেকে নেতৃত্ব ছেড়ে দিয়েছেন ধোনি। তারপর থেকে কেবলমাত্র উইকেটকিপার ব্যাটসম্যান হিসেবে খেলে চলেছেন তিনি। ক্যারিবিয়ান সফরে একটি ম্যাচে তার মন্থর ব্যাটিংকে দলের হারের জন্য দায়ী করা হয়েছিল। যথেষ্ট চাপে ছিলেন এই তারকা ক্রিকেটার। তবে সিরিজ জয়ের পরে জন্মদিনে শুভেচ্ছার প্লাবন সব চাপ আপাতত ধুয়ে দিল।

Advertisements