খেলা-ধুলা

জন্মদিনে প্রেমকিার সঙ্গে বিরাট কোহলির লোকচুরি প্রেম

1478347608প্রেমিক বিরাট কোহলির জন্মদিন এই খবর অনুষ্কা শর্মা রাখবে এই তো স্বাভাবিক। তাই প্রিয় মনের মানুষটি সঙ্গে দেখা করতে রাজকোটে উড়াল দেন অনুষ্কা। স্বপ্নের নায়ককে অভিনন্দন জানাতে সব কাজ ফেলে সেখানে ছুটে গিয়েছিলেন তিনি। অনুষ্কা আশাটা মনে হয় পূরণ হয়েছে। কোহলি অনুষ্কা শর্মাকে কাছে পেয়ে চুপিচুপি জন্মদিনটা পালন করে নিলেন।

৯ নভেম্বর থেকে রাজকোটে ভারত–ইংল্যান্ড টেস্ট সিরিজ শুরু। প্রস্তুতি নিতে এখন সেখানেই রয়েছেন কোহলি। এ দিকে ‘‌অ্যায় দিল হ্যায় মুশকিল ছবির প্রচারপর্ব মিটে যাওয়ায় ছুটির মেজাজে অনুষ্কাও। তাই জন্মদিনে বিরাটকে খুশি করতে রওনা দেন তিনি। অনুশীলন সেরে কিছুক্ষণ নিভৃতে সময় কাটান।

তারপর কিছু বন্ধুর সঙ্গে নৈশভোজ সারেন। শুরু থেকেই সম্পর্ক নিয়ে বিশেষ রাখঢাক করেননি বিরাট এবং অনুষ্কা। বিভিন্ন অনুষ্ঠানে হাতে হাত রেখে হাসিমুখে পোজ দিয়েছেন। কিন্তু এ বছরের গোড়াতেই গোল বাঁধে। মত পার্থক্যের জেরে দু’‌জনের মধ্যে বনিবনা হচ্ছে না বলে খবর আসে।

টুইটারে একে অপরকে ‘‌আনফলো’‌ করে দেওয়ায় জল্পনা আরও বাড়ে। কিন্তু কয়েক মাস যেতেই সব জল্পনায় জল ঢেলে দেন এই যুগল। ছবির প্রচারপর্ব মিটিয়ে তিন–চারদিন আগেই বিরাটের সঙ্গে আই এস এল–এর ম্যাচ দেখতে হাজির হয়েছিলেন অনুষ্কা। সেখান থেকে গোয়ার একটি রেস্তোরাঁয় নৈশভোজ সারতে গিয়েছিলেন।

ভিডিও নিউজ : এক নজরে বিশ্বে প্রথম দূষণমুক্ত ট্রেন (ভিডিও)

Add Comment

Click here to post a comment