রাজনীতি

ছাত্রলীগ কর্মীকে পিটিয়ে আহত, গ্রেফতার-১

  20161110_100859শরীয়তপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের ছাত্রলীগ কর্মী মো. মোকলেছ পেদাকে পূর্ব শত্রুতার জের ধরে পিটিয়ে আহত করেছে এক দল সন্ত্রাসী। এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। ৯ নভেম্বর বুধবার বিকেলে দক্ষিণ বিলাসখান গ্রামের মোকলেছ এর বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, দক্ষিণ বিলাসখান গ্রামের লাল মিয়া পেদার সাথে উত্তর বিলাশখান গ্রামের মকবুল বেপারীর দীর্ঘদিন যাবত দন্দ্ব চলে আসছিল। তারই ধারাবাহিকতায় বুধবার বিকেলে লাল মিয়া পেদার ছেলে মো. মোকলেছ পেদা কে একলা পেয়ে পিটিয়ে আহত করে। আহত অবস্থায় তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মো. মোকলেছ পেদা শরীয়তপুর সরকারি কলেজের বিএসএস (বিএ)’র প্রথম বর্ষের ছাত্র এবং জেলা ছাত্রলীগের একজন কর্মী। মো. মোকলেছ পেদা বলেন, আমি বিকেলে বাড়ির থেকে পালং আসার উদ্দেশ্যে বের হই। বাড়ির সামতে গেলে মকবুল বেপারীরসহ ৭-৮জন সন্ত্রাসী এসে কাঠ, রড দিয়ে আমাকে এলোপাথারী মারতে থাকে। এতে আমি আহত হয়ে পরি। স্থানীয়রা আমাকে সদর হাসপাতালে ভর্তি করেন।

মো. মোকলেছ পেদার বড় ভাই পাবেল পেদা মকবুল বেপারী (৫০), নাজমুল বেপারী (১৫), দ্বীন ইসলাম (২৩), রহিম সরদার (৪৫), রুবেল সরদার (১৮) ও মনু মৃধা (৬৫) এ ৬ জনকে আসামী করে পালং মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খলিলুর রহমান এ ঘটনার সত্যতা স্বীকার করেন।

আরও পড়ুনঃ সানি লিওনের নতুন আইটেম গান (ভিডিও)

Advertisements

Add Comment

Click here to post a comment