slider রাজনীতি

ছাত্রলীগের প্রতিটি ঘটনায় অ্যাকশন শুরু হয়ে গেছে : কাদের

1aআওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নেতাকর্মীদের সতর্ক করে বলেছেন, সরকার ও বিরোধী দল বুঝি না অপরাধীদের ছাড় দেয়া হবে না।

ঢাকা ও চট্টগ্রামে ছাত্রলীগের কর্মকাণ্ডের ঘটনার কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় ছাত্রলীগের প্রতিটি ঘটনায় অ্যাকশন শুরু হয়ে গেছে। ছাত্রলীগের অপরাধ কর্মকাণ্ডের ঘটনায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের ব্যবস্থা নেয়ার জন্য বলা হয়েছে।

বুধবার বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে দ্বিতীয় দক্ষিণ এশিয়ার স্পেশাল অলিম্পিক ক্রিকেট ২০১৬-এর উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাম্প্রতিক ছাত্রলীগের কর্মকাণ্ডের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন সেতুমন্ত্রী।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যারা অপরাধ করে শেখ হাসিনার সরকার তাদের কাউকে ছাড় দেয় না। সেটা নিজ দলের হোক কিংবা অন্য দলের হোক। আপনারা দেখেছেন আজ আওয়ামী লীগের একজনকে দুর্নীতি মামলায় তিন বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। অপরাধের ক্ষেত্রে মন্ত্রীদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বর্তমান সরকারের আমলে আওয়ামী লীগের মন্ত্রীরাও জেল খাটছেন। সেক্ষেত্রে ছাত্রলীগ যদি কোনো অপ্রীতিকর ঘটনা ঘটায় তাদেরও ছাড় দেয়া হবে না। ইতোমধ্যে যেসব ঘটনা ঘটেছে সেগুলোর বিরুদ্ধে অ্যাকশন শুরু হয়ে গেছে।

তিনি আরো বলেন, দলের মধ্যে যারাই বিশৃঙ্খলা সৃষ্টি করবে তাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর নির্দেশে অ্যাকশন শুরু হয়ে যাবে। কাউকে ছাড় দেয়া হবে না।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, স্পেশাল অলিম্পিকের চেয়ারম্যান শামীম মতিন চৌধুরী, জেলা প্রশাসক রাব্বি মিয়া, পুলিশ সুপার মঈনুল হক, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল প্রমুখ।

ভিডিওঃ দেখুন সুন্দরি মেয়েদের টাকা আয়ের নতুন উপায়!ভিডিও



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন

Add Comment

Click here to post a comment