খেলা-ধুলা

ছক্কার রেকর্ডে গেইলের ঘাড়ে নি:শ্বাস ফেলছে সাব্বির

sabbir11479040340ক্যারিবীয় দানব ক্রিস গেইল বিপিএলের প্রথম তিন আসরেই মাঠ মাতিয়েছিলেন। এবারও আসবেন। বিপিএলের চট্টগ্রাম-পর্ব শেষেই ঢাকায় চিটাগং ভাইকিংসের জার্সিতে দেখা যাবে টি-টোয়েন্টির মারকুটে এই ব্যাটসম্যানকে।

গেইলকে এবারের বিপিএলের শুরু থেকেই মিস করেছেন অনেকে। কিন্তু আজ সাব্বির রহমানের বিধ্বংসী ব্যাটিংয়ে মন ভরেছে ক্রিকেটপ্রেমীদের। ৬১ বলে ৯ চার ও ৯ ছক্কায় সাব্বির ১২২ রানের ঝড়ো ইনিংস উপহার দেন। মিরপুর শের-ই-বাংলায় অসাধারণ এক ইনিংস উপহার দিয়ে সাব্বির প্রমাণ করেছেন, তিনিও কম যান না।

এই ইনিংস খেলার পথে সাব্বির ক্রিস গেইলের একটি রেকর্ড ভেঙেছেন। বিপিএলের প্রথম আসরে বরিশাল বার্নাসের হয়ে ক্রিস গেইল ১১৬ রানের ইনিংস খেলেছিলেন। বিপিএলে তৃতীয় আসর পর্যন্ত সেটাই ছিল সর্বোচ্চ ব্যক্তিগত রান। আজ সাব্বির গেইলকে ছাড়িয়ে শীর্ষে উঠেছেন। পাশাপাশি এক ইনিংসে সর্বোচ্চ ছক্কায় গেইলের পরের স্থানেই আছেন সাব্বির। তবে গেইলের ছক্কার তালিকাটা অনেক লম্বা!

বিপিএলের দ্বিতীয় আসরে সিলেট রয়্যালসের বিপক্ষে ১১৪ রানের ইনিংস খেলার পথে ১২টি ছক্কা হাঁকিয়েছিলেন গেইল। প্রথম আসরে গেইলের দুই সেঞ্চুরির ইনিংসে ছক্কার সংখ্যা ছিল ১১ ও ১০টি। গত আসরে গেইলের ৯২ রানের ইনিংসে ছিল ৯টি ছক্কার মার। আজ সাব্বির ৯টি ছক্কা হাঁকিয়ে গেইলের পরের জায়গাটি দখল করেছেন। ৮টি করে ছক্কা হাঁকিয়েছেন লু ভিনসেন্ট ও শামসুর রহমান।

ভিডিও নিউজ : পশু যখন মানুষকে আক্রমন করে তা কতটা ভয়াবহ হয় দেখুন তার কিছু ভিডিও!

Add Comment

Click here to post a comment