বিনোদন

চুমু খেতে খেতে হাঁপিয়ে গিয়েছিলেন রণবীর!

1aরণবীর সিং এবং বাণী কাপুর অভিনীত সিনেমা বেফিকর। সিনেমাটির পোস্টার থেকে শুরু করে টিজার, ট্রেইলার এমনকি গানেও দেখা গেছে অসংখ্যবার চুমুর দৃশ্য।

তবে সিনেমায় তাদের রোমান্স ফুটিয়ে তুলতে শুটিংয়ে চুমু খেতে খেতে নাকি হাঁপিয়ে গিয়েছিলেন রণবীর। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এমনটাই জানিয়েছেন এ অভিনেতা।

শুটিংয়ে চুমুর অভিজ্ঞতা জানাতে গিয়ে এ অভিনেতা বলেন, ‘আমি চুমু খেতে খেতে বিরক্ত ও হাঁপিয়ে গিয়েছিলাম। আমার এখন চুমুর প্রতিষেধক নিতে হবে। আমি আপনাকে বলতে পারবো না সিনেমায় কতবার চুমু খেয়েছি। বাণী ও আমি একটি নির্দিষ্ট সময়ের পর সেটে শিডিউল পেয়েছি। প্রথমে সে আমাকে এক পাশ থেকে চুমু খেয়েছে, তারপর আমি তাকে অন্য পাশ থেকে চুমু খেয়েছি, এরপর উপরের ঠোঁট এবং পরে নিচের ঠোঁট। এভাবেই পুনরাবৃত্তি চলতে থাকে। এমনটা করার কারণ আদি (আদিত্য চোপড়া) যেন তার পছন্দ মতো অংশ রাখতে পারেন। আমরা তাকে যতভাবে সম্ভব দেওয়ার চেষ্টা করেছি।’

সম্পূর্ণ রোমান্টিক ঘরানার সিনেমা বেফিকর। সিনেমার শুটিংও করা হচ্ছে ভালোবাসার শহর ফ্রান্সের রাজধানী প্যারিসে। বার্নার্ডো বারটোলুসি পরিচালিত লাস্ট টাঙ্গো ইন প্যারিস সিনেমার ভারতীয় সংস্করণ সিনেমাটি। বেফিকর সিনেমার চিত্রনাট্য, প্রযোজনা এবং পরিচালনা করছেন আদিত্য চোপড়া। চলতি বছরের ৯ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

ভিডিওঃ মেয়েদের এমন সাহসী হতে হবে তাহলে বদ ছেলেরা… [ভিডিও সহ]

Advertisements

Add Comment

Click here to post a comment