খেলা-ধুলা

চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ কখন কোন চ্যানেলে

wc_qualification1478748266দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্ব নিয়ে দর্শকদের বাড়তি আগ্রহ আছে। আর ম্যাচটা যদি দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনার মধ্যকার হয় তাহলে তো কথাই নেই।

২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে আর্জেন্টিনা খেলবে ব্রাজিলের মাঠে। বেলো হরিজন্তের মিনেইরাও স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় শুক্রবার ভোর পৌনে ৬টায়।

ম্যাচটি সরাসরি দেখাবে সনি সিক্স ও সনি সিক্স এইচডি চ্যানেল। অনলাইনে লাইভ স্ট্রিমিং করেও দেখা যাবে ম্যাচটি।

দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বের পয়েন্ট তালিকায় ভালো অবস্থানে নেই আর্জেন্টিনা। চোটের কারণে দলের শেষ তিন ম্যাচে খেলতে পারেনি অধিনায়ক লিওনেল মেসি। এদগার্দো বাউজার দল ওই তিন ম্যাচের একটিতেও জয় পায়নি, একটি হার, দুটি ড্র। ১০ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে এই অঞ্চলের পয়েন্ট তালিকার ছয়ে আছে দুবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

অন্যদিকে ব্রাজিল সম্প্রতি দারুণ খেলছে। সেলেসাওরা বাছাইপর্বে নিজেদের শেষ চার ম্যাচের সবগুলোতেই জিতেছে। ১০ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে বিশ্বকাপে সর্বোচ্চ পাঁচবারের চ্যাম্পিয়নরা। এই অঞ্চল থেকে পয়েন্ট তালিকার সেরা চার দল সরাসরি এবং পঞ্চম দলটি প্লে-অফ খেলে সুযোগ পাবে ২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপের চূড়ান্ত পর্বে।

ভিডিও নিউজ :  লাইভ শো’তে সহকর্মীর অন্তর্বাস তুলে বিপাকে উপস্থাপক (ভিডিও) 



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন

Add Comment

Click here to post a comment