অন্যরকম খবর

চা-‌ওয়ালার পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল যুবতী ‌‘তরকারিওয়ালি’

cপাকিস্তানের ইসলামাবাদের নীল চোখের চা ওয়ালা আরশাদ খানের পরে সোশ্যাল মিডিয়ার নতুন আকর্ষণে পরিণত হয়েছেন নেপালের এক নাম না জানা তরকারিওয়ালি। নেপালের সবজি বিক্রেতা এই সুদর্শনা ইন্টারনেটের নতুন সেনসেশনে পরিণত হয়েছেন।

মাত্র কয়েক সপ্তাহ আগে ইসলামাবাদের চা ওয়ালা আরশাদ খান সোশ্যাল মিডিয়ার আকর্ষণে পরিণত হন। সুদর্শন পুরুষ হিসেবে সারা বিশ্বজুড়ে সংবাদ শিরোনামে পরিণত হন তিনি। ভার্চুয়াল জনপ্রিয়তায় বর্তমানে মডেলিংয়ের সুযোগও পেয়ে গেছেন তিনি। ঠিক তেমন ভাবেই নেপালের এই সবজি বিক্রেতা সুন্দরী ইন্টারনেটের মন জিতে নিয়েছেন। মিট দ্য #তরকারিওয়ালি নামে এখন টুইটারে ট্রেন্ডিং বিষয়ে পরিণত হয়েছেন।
আরশাদ খানের মতোই এই নাম না জানা সুন্দরীর ছবি সোশ্যাল মিডিয়ায় কেউ পোস্ট করে এবং তার চাহনিতে বহু মানুষের হৃদয় হারিয়েছে। নেপালের গুনডুর্ক পোস্ট জানিয়েছে, রুপচন্দ্র মহাজন গোর্খা ও চিৎওয়ানের মাঝামাঝি এলাকা থেকে তার ছবি তুলেছেন।

নতুন এই সেনসেশনে ইন্টারনেট মাতোয়ারা কেউ বলছেন, ইন্টারনেটের মানুষ তার সৌন্দর্যে বিমোহিত, সে জনপ্রিয় সেলিব্রেটিতে পরিণত হয়েছে। আবার কেউ কেউ আশা করছেন চা ওয়ালা এবং তরকারিওয়ালি মানুষকে তাদের পেশার প্রতি সম্মান প্রদর্শন করতে উদ্বুদ্ধ করতে পারবেন। আবার কেউ কেউ, পরামর্শ দিয়েছেন ইন্টারনেট সেনসেশনে পরিণত হওয়া চা ওয়ালা ও তরকারিওয়ালিকে বিবাহবন্ধনে আবদ্ধ হতে।

ভিডিও: মুরগী ডিম পাড়ার পর পরই সেই কাঁচা ডিম আগুনে পোড়ালো কী হয় দেখুন!! অবাক হয়ে যাবেন (ভিডিও)

Add Comment

Click here to post a comment