খেলা-ধুলা

চার ওভার বোলিং করলেন মোস্তাফিজ

1aইনজুরির কারণে আফগানিস্তান ও ইংল্যান্ড সিরিজ খেলতে পারেননি টাইগার পেসার মোস্তাফিজুর রহমান। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ আসরেও খেলবেন না তিনি। তবে, আগামী মাসে নিউজিল্যান্ড সফরে দেখা যেতে পারে তাকে। বর্তমানে পুনর্বাসন কার্যক্রমের মধ্যে রয়েছেন মোস্তাফিজুর রহমান। গত ১ নভেম্বর থেকে তিনি নেটে বোলিং শুরু করেছেন।

সেদিন তিন ওভার বোলিং করলেও বৃহস্পতিবার দ্বিতীয় দিনে চার ওভার বোলিং করেছেন তিনি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ফিজিও বায়েজিদুল ইসলাম জানিয়েছেন,   নিউজিল্যান্ড সিরিজের কথা মাথায় রেখে মোস্তাফিজকে নিয়ে পরিকল্পনা করা হচ্ছে। প্রথমদিন তিন ওভার বোলিং করলেও আজ সে চার ওভার বোলিং করেছে। আশা করছি, আগামী ছয় সপ্তাহ পর ও ভালো অবস্থায় থাকবে।

মোস্তাফিজ সর্বশেষ জাতীয় দলের হয়ে খেলেছেন ভারতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে। এরপর তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলেন। আইপিএল খেলতে গিয়ে ইনজুরি পান তিনি। দেশে ফিরে সে ইনজুরি কাটিয়ে উঠে ইংল্যান্ডে সাসেক্সের হয়ে কাউন্টি ক্রিকেট খেলতে যান মোস্তাফিজ। সেখানে গিয়ে আবার ইনজুরিতে পড়েন। ইংল্যান্ডেই তার অস্ত্রোপচার করানো হয়।

ভিডিওঃ বাংলা সিনেমার বৃষ্টিভেজা হট গানের শুটিং; ভিডিও

Add Comment

Click here to post a comment