রাজনীতি

চাঁদ উঠার আগেই নেতাদের কোরবানি দেয় বিএনপি : হানিফ

চাঁদ উঠার আগেই বিএনপি তার নেতাদের কোরবানি দিয়ে দেয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

সোমবার বিকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে এক অনুষ্ঠানে তিনি এমন মন্তব্য করেন।

আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মো. হাবিবুর রহমানকে সংবর্ধনা দিতে এ অনুষ্ঠানের আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক লীগ।

এতে হানিফ বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের গেল নির্বাচনে ভোটের আগে বিএনপি নেতা তৈমুরকে দল থেকে হঠাৎ বলা হলো- নির্বাচন প্রত্যাহার করতে। তখন মন খারাপ করে তিনি বলেছিলেন- ‘কোরবানির গরুকেও মানুষ গোসল করার সময় দেয়। আমাকে তো তাও দেয়া হলো না।’ সম্ভবত সেকারণেই এই বছর সিটি নির্বাচনে তিনি প্রার্থী হলেন না। এটাই প্রমাণ করে তারা শুধু অন্য দলের নয়, নিজ দলের নেতাদেরও কোরবানি দিয়ে দেয়।

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, ‘আজও বাংলাদেশে বিএনপি পাকিস্তানের প্রেতাত্মা হিসেবে কাজ করছে। সে কারণেই রাষ্ট্রের মঙ্গলের কথা ভেবে তাদের কোনো কাজ করা হয় না। এক অন্তহীন ষড়যন্ত্রের মধ্যে দিয়ে তারা পথ চলছে।’

এসময় ইসি গঠনের প্রস্তাব নিয়ে বিএনপির রাষ্ট্রপতির কাছে যাওয়ার বিষয়টিকে আওয়ামী লীগের পক্ষ থেকে স্বাগত জানান হানিফ।

ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক লীগের সভাপতি শামসুল আলম বকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহামুদ, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ।

Add Comment

Click here to post a comment