খেলা-ধুলা

চলে গেলো ইংল্যান্ড আর বলে গেলো ‘বাংলাদেশের মত নজিরবিহীন নিরাপত্তা আর কোথাও নেই’

1478152777বাংলাদেশ থেকে চলে গেছে ইংল্যান্ড। দেশ ছাড়ার আগে ইংল্যান্ড লে গেলো ‘বাংলাদেশের মত এমন নিরাপত্তা আর কোথাও নেই’। এই নিরাপত্তা ইস্যুতে নানা নাটক করেছিলো ইংল্যান্ড। অস্ট্রেলিয়াও নাটক করে।

তবে গত বুধবার ঢাকা ছাড়ার সময় ইংল্যান্ড দলের নিরাপত্তা প্রধান রেগ ডিকেসন বলেন ২০ বছর ধরে আন্তর্জাতিক ক্রীড়াঙ্গনে কাজ করছি। কিন্তু বাংলাদেশের মতো নিরাপত্তা আর কোথাও দেখিনি। আমার মতে, সময়ের সেরা নিরাপত্তা ব্যবস্থা এটা।

এদিকে গুলশান ও শোলাকিয়ায় হামলার পর বাংলাদেশ সফর নিয়েই শঙ্কায় ছিলেন ইংলিশরা! তবে পরখ করে নিয়ে ঠিক সময়ে ঢাকায় পৌঁছান তারা। নিরাপত্তা বেষ্টনীতে ইংলিশরা এ দেশে ছিলেন এক মাসেরও বেশি সময়। সেই সময়টুকুতে যতটা নিরাপত্তা নিশ্চয়তা তারা পেয়েছেন, তাতে তাদের মন ভরে যাওয়ারই কথা।

হোটেল থেকে মাঠ, আবার মাঠ থেকে হোটেল। সবখানেই ছিল নিরাপত্তার পূর্ণ ছোঁয়া। যে ছোঁয়ায় বিমোহিত গোটা ইংলিশ দল। নিরাপত্তা প্রধান হিসেবে ডিকেসন ধন্যবাদ জানালেন বাংলাদেশকে। বলেন, ‘আমাদের খেলোয়াড় ও দলের বাকিরা নিরাপত্তা নিয়ে সচেতন।

তবে আমরা সময়মতোই চলে এসেছিল। জানতাম, আমরা যদি একটা মিনিট দেরি করতাম, তাহলে অন্য ১ লক্ষ মানুষকে বোঝাতে পারতাম না। কিন্তু আমি দেখলাম, বাংলাদেশের মানুষ সত্যিই দারুণ। ক্রিকেট নিয়ে উত্তেজিত।’

ভিডিও নিউজ :   ৪ বছরের বাচ্চার ডান্স দেইখা পুরাই মাথা নস্ট, ভিডিওতে দেখুন

 



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন

Add Comment

Click here to post a comment