খেলা-ধুলা

চনমনে দিনে বিপিএল দ্বিতীয় শুরুর আগে ফুরফুরে অনুশীলন

01অবশেষে হেমন্তের আবহাওয়া ফিরেছে তার চেনা রূপে। সেই আবহাওয়ায় এবার নিশ্চিত যে, মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) চতুর্থ আসরের প্রথম বল। ৮ নভেম্বর (মঙ্গলবার) মাঠে নামার আগে তাই নিজেদের শেষবারের মতো ঝালিয়ে নিয়েছে অংশ নেওয়া দলগুলি। মিরপুর শের-ই-বাংলা একাডেমি মাঠে সোমবার (৭ নভেম্বর) বেশ ফুরফুরে মেজাজে অনুশীলন করেছে অংশ নেওয়া ৭টি দলেরর ক্রিকেটাররা।
সকালে প্রথম ধাপে অনুশীলন করেছে চিটাগাং ভাইকিংস ও বরিশাল বুলস। এরপর দুপুর পর্যন্ত অনুশীলন করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স, ঢাকা ডাইনামাইটস ও রাজশাহী কিংসের ক্রিকেটাররা। দুপুরের পর এসে অনুশীলন করেছে খুলনা টাইটান্স ও রংপুর রাইডার্সের ক্রিকেটাররা।
প্রসঙ্গত, গত ৪ নভেম্বর পর্দা ওঠার কথা ছিল বিপিএল চতুর্থ আসরের। কিন্তু সেদিন আবহাওয়া অনুকুলে না থাকায় বেলুন উড়িয়ে উদ্বোধনের পরও মাঠে গড়াইনি একটি বলও। এমনই অবস্থা হয় দ্বিতীয় দিনে এসেও। ফলে শেষ পর্যন্ত ৭ নভেম্বর পর্যন্ত স্থগিত করা হয় বিপিএলের সবগুলো ম্যাচ। ঘোষণা করা মাঠে বল গড়ানোর নুতন তারিখ। সেই অনুযায়ি আগমী ৮ নভেম্বর মাঠে গড়াচ্ছে বিপিএল এবারের আসর। প্রথম দিন দুটি ম্যাচে মুখোমুখি চিটাগাং ভাইকিংস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং ঢাকা ডাইনামাইটস ও বরিশাল বুলস। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে দুপুর ২টায় শুরু হবে দিনের প্রথম ম্যাচটি।

ভিডিও নিউজ : অবিশ্বাস্য! তবে এটাই কি ক্রিকেট ইতিহাসে সর্বসেরা রান আউট!! (ভিডিও)

 

Add Comment

Click here to post a comment