অপরাধ/দুর্নীতি

চট্টগ্রাম থেকে অপহৃত ২ বছরের শিশু কক্সবাজারে উদ্ধার

205502apohoron_kalerkantho_picচট্টগ্রাম নগরীর বায়েজিদ এলাকা থেকে অপহৃত ২বছর বয়সী এক শিশুকে কক্সবাজারের চকরিয়া থেকে উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার বিকালে চকরিয়া সদর উপজেলা থেকে জান্নাতুল ফেরদৌস মাহি নামে দুই বছরের ওই শিশুকে উদ্ধার করা হয়।

এ ঘটনায় মূল পরিকল্পনাকারী সোহেলসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।এ বিষয়ে ওসি মহসিন বলেন, “বায়েজিদ থানার বাংলাবাজার এলাকার একটি বাসায় ভাড়া থাকতেন শিশু মাহির রড মিস্ত্রি বাবা আর পোশাক শ্রমিক মা। তাদের সাথে এক মহিলা কয়েক মাস ধরে সাবলেট হিসেবে থাকতেন। দেড় মাস আগে ওই মহিলার স্বামী পরিচয়ে ‘সুমন’ নাম ধারণ করে সোহেল ওই বাসায় উঠে। বুধবার রাতে সুযোগ বুঝে সোহেল শিশু মাহিকে অপহরণ করে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে।

সোহেল তার ভাইকে বিকাশে টাকা পাঠানোর কথা বলে বুধবার বিকালে মাহির বাবা আশিকের কাছ থেকে মোবাইলের সিম ও মাহিকে নিয়ে বাসা থেকে বের হয়। বাসায় ফিরতে দেরি হওয়ায় তারা বিভিন্নভাবে সোহেলের সাথে যোগাযোগ করার চেষ্টা করে ব্যর্থ হয়। রাত ১০টার দিকে ওই নম্বর থেকে ফোন করে সোহেল মাহিকে ফেরৎ দেওয়ার জন্য ৫০ হাজার টাকা দাবি করে।

এ ব্যাপারে বায়োজিদ বোস্তামী থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, “অভিযোগ পেয়ে পুলিশের একটি দল কক্সবাজারের চকরিয়া থেকে মাহিকে উদ্ধার করে ও অপরহরণকারী সোহেলসহ দুজনকে গ্রেপ্তার করে। ”

আরও পড়ুনঃ ৫টা ছেলের সাথে ১টা মেয়ে কেমনে পারলো, ভিডিওতে দেখুন

Advertisements

Add Comment

Click here to post a comment