খেলা-ধুলা

ঘড়ির চাকা ঘুরতেই মুখোমুখি মুশফিক-রিয়াদ

bpl-12বিপিএলের (বাংলাদেশে প্রিমিয়ার লিগ) চতুর্থ আসরটি জমজমাট হয়ে উঠেছে এরই মধ্যে। চট্টগ্রাম পর্বের চতুর্থ দিনে মাঠে একটি ম্যাচই গড়াবে। আর এ ম্যাচে মুখোমুখি হবে বরিশাল বুলস এবং খুলনা টাইটান্স।

রবিবার (২০ নভেম্বর) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সন্ধ্যা পৌনে ৬টায় মুশফিকুর রহিমের বরিশালের মুখোমুখি হবে মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা।

মুশফিকের বরিশাল এবারের আসরে এ অব্দি পাঁচ ম্যাচ খেলে ৩টিতে জয় পেয়েছে। ঢাকা ডায়নামাইটস ও রংপুর রাইডার্সের বিপক্ষে ম্যাচ দুটিতে পরাজয়ের শিকার হয়েছে বরিশাল। এছাড়া কুমিল্লা, রাজশাহী ও চিটাগাংয়ের বিপক্ষে জয় তুলে নিয়েছে মুশফিকবাহিনী। ৬ পয়েন্ট নিয়ে তারা টেবিলের চতুর্থস্থানে রয়েছে। তারকাসমৃদ্ধ এ দলে রয়েছেন নুয়ান পেরেরা, ব্রাথওয়েট, আল আমিন, তাইজুল ইসলাম।

এদিকে পয়েন্ট টেবিলে ঠিক তাদের উপরেই অবস্থান করছে রিয়াদের খুলনা। তারা পাঁচ ম্যাচে খেলে চারটিতেই জয় তুলে নিয়েছে। ফলে ৮ পয়েন্ট নিয়ে রান রেটে পিছিয়ে তারা তৃতীয়স্থানে রয়েছে। এবারের আসরের শুরুটা ভালো না হলেও দ্বিতীয় ম্যাচ থেকেই চমক দেখিয়ে চলেছে খুলনা। তুলনামূলক কম তারকা ক্রিকেটার নিয়েও সফলভাবে দলকে এগিয়ে নিয়ে চলেছেন দলপতি রিয়াদ। মূলত তার নৈপুণ্যেই দলে জয়ের ধারাবাহিকতা বজায় রয়েছে।

শেষ চার ম্যাচে টানা জয় পেয়েছে খুলনা। এদিকে নিজেদের শেষ ম্যাচে পরাজয়ের শিকার হয়েছে বরিশাল। এ ম্যাচ দিয়ে আবারো জয় তুলে নেওয়ার প্রত্যাশায় রয়েছে তারকাসমৃদ্ধ বরিশাল। আর ফর্মে থাকা খুলনাও নিশ্চয়ই জয়ের ধারাবাহিকতা বজায় রাখার লড়াইয়ে নামবে এদিন। তাই জমজমাট এক ম্যাচের অপেক্ষাতেই রয়েছে সমর্থকরা।

ভিডিও নিউজ :  ‘বেফিকরে’র প্রচারে নগ্ন হয়ে শিরোনাম বাণী-রণবীর! (ভিডিও)

Add Comment

Click here to post a comment