খেলা-ধুলা

ঘরের মাঠে হোঁচট খেলো ‘অল রেড’রা

ইংলিশ প্রিমিয়ার লিগে ফের হোঁচট খেয়েছে লিভারপুল। এবার ঘরের মাঠে পয়েন্ট তালিকার নিচের দিকের দল ওয়েস্ট হাম ইউনাইটেডের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে ‘অল রেড’রা।

লিগে আগের ম্যাচে বোর্নমাউথের মাঠে দুই গোলে এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত ৪-৩ ব্যবধানে হেরে ফিরেছিল লিভারপুল। জয়ে ফেরার লক্ষ্যে রোববার রাতে ওয়েস্ট হামের বিপক্ষে শুরুটা অবশ্য দারুণ করেছিল ইয়ুর্গেন ক্লপের দল।

অ্যানফিল্ডে ম্যাচের পঞ্চম মিনিটেই লিভারপুলকে এগিয়ে দিয়েছিলেন অ্যাডাম লালানা। সতীর্থ সাদিও মানের ক্রস থেকে লক্ষ্যভেদ এই ইংলিশ মিডফিল্ডার।

স্বাগতিকদের শুরুতে এগিয়ে যাওয়ার আনন্দ অবশ্য খুব বেশিক্ষণ স্থায়ী হয়নি। ২৭ মিনিটে ২৬ গজ দূর থেকে দারুণ এক ফ্রি-কিকে গোল করে ওয়েস্ট হামকে সমতায় ফেরান দিমিত্রি পায়েট। ১১ মিনিট পর মিখাইল অ্যান্টোনিওর গোলে ২-১ ব্যবধানে এগিয়েও যায় অতিথিরা।

পিছিয়ে থেকে দ্বিতীয়ার্ধে খেলতে নেমে শুরুতেই অবশ্য সমতায় ফেরে লিভারপুল। মানের বাড়ানো বল জালে জড়িয়ে স্কোরলাইন ২-২ করেন বেলজিয়ামের ফরোয়ার্ড দিভোক ওরিগি। তাতে পরাজয়টাই কেবল এড়াতে পারে স্বাগতিকরা।

এই ড্রয়ের পর তৃতীয় স্থানে থাকা লিভারপুলের পয়েন্ট হলো ১৫ ম্যাচে ৩১। সমান ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে আর্সেনাল দুইয়ে আর ৩৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে চেলসি।

ভিডিও নিউজ : স্টেডিয়াম থেকে ডাইরেক্ট রাস্তায় এমন কিছু বিগ সিক্স দেখুন ভিডিওতে

Advertisements

Add Comment

Click here to post a comment