জাতীয়

গোয়ালন্দে বাস-ট্রাক সংঘর্ষ শিশুসহ নিহত ৩

দৌলতদিয়া-খুলনা মহাসড়কের গোয়ালন্দ এলাকায় আজ রবিবার দুপুরে যাত্রীবাহী বাসের সঙ্গে পণ্যবাহী এক ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দেড় বছরের এক শিশুসহ অপর দুই নারী ঘটনাস্থলেই নিহত ও ১২ জন আহত হন।

আশঙ্কাজনক অবস্থায় ১১ জনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল ও একজনকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে তাদের কারো পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ রবিবার দুপুর দেড়টায় খুলনা থেকে ছেড়ে আসা সোহাগ পরিবহন কোম্পানীর যাত্রীবাহী বাসটি (ঢাকা মেট্রো ব-১৪-৭৮৭৭) ঢাকা যাচ্ছিল। পথে দৌলতদিয়া-খুলনা মহাসড়কের গোয়ালন্দ উপজেলার মকবুলের দোকান নামক এলাকায় বাসটি পৌছে। এ সময় বিপরীত দিক থেকে আসা পণ্যবাহী একটি খালি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দেড় বছরের এক শিশুসহ অপর দুই নারী ঘটনাস্থলেই নিহত ও ১২ জন আহত হন। তারা সবাই ওই বাসের যাত্রী ছিলেন। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ১১ জনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল ও এক জনকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ তিন জন নিহত হয়েছে। এ ঘটনায় সংশ্লিষ্ট বাস ও ট্রাকটি জব্দ করা হয়েছে।