বিনোদন

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিত্রনায়ক শাহীন আলম

indexএকসময়ের অপরিহার্য চিত্রনায়ক শাহীন আলম পর্দা থেকে প্রায় হারিয়েই গেছেন। আর রুপালি পর্দার বাইরে চলে গিয়ে খবরের বাইরেও চলে যান তিনি। কিন্তু শাহীন আলম খবরে এসেছেন। খবরে আসার মতোই ঘটনাই ঘটেছে। কেননা গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছে এই অভিনেতাকে। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও কিডনিজনিত রোগে ভুগছেন। আর তাই মগবাজারের একটি হাসপাতালের বিছানাতেই তাকে আশ্রয় নিতে হলো।

শাহীন আলম নব্বই দশকের পর চলচ্চিত্রে নিয়মিত ছিলেন। শালীনতার অভাবে যখন পর্দা ধুঁকছে তখন সে পথে পা বাড়াতে বাধ্য হন এই অভিনেতা। পরবর্তীতে সে অবস্থান থেকে সরে আসলেও আর মূলধারায় ফিরতে পারেননি। তাই তো খবরের বাইরে চলে গেছেন তিনি। ১৯৮৬ সালের নতুন মুখের সন্ধানের মাধ্যমে চলচ্চিত্রে অভিনয় করার সুযোগ পান শাহীন আলম। চলচ্চিত্রে অভিনয়ের আগে তিনি মঞ্চ নাটকে কাজ করতেন। বর্তমানে শাহীন আলম পুরোদস্তুর কাপড়ের ব্যবসায়ী। নগরীর গাউসিয়াতে তার নিজস্ব ব্যবসাপ্রতিষ্ঠান রয়েছে।

অসুস্থতার খবর পেয়ে তাকে দেখতে যান চলচ্চিত্র শিল্পী সমিতির সহসভাপতি ও অভিনেতা ওমর সানি। ওমর সানি জানান, শাহীন আলম দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও কিডনিজনিত রোগে ভুগছেন। চিকিৎসা নিয়ে বর্তমানে অনেকটা সুস্থতার দিকে আছেন। শাহীন আলমের জন্য সবার নিকট দোয়াও চান ওমর সানি।

আরও পড়ুনঃ যুবতীর উষ্ণ নাচ ছড়িয়ে পড়েছে অনলাইনে! (ভিডিও)

Advertisements

Add Comment

Click here to post a comment