বিনোদন

গাদ্দাফির সঙ্গে ক্যাটরিনার ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড়

লিবিয়ার সাবেক স্বৈরশাসক মুয়াম্মার গাদ্দাফির সঙ্গে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে একই ফ্রেমে দেখা গেছে। লিবিয়ার প্রয়াত একনায়ক মুয়াম্মর গাদ্দাফির সঙ্গে ক্যাটরিনার এই ছবি ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে।

মুয়াম্মার গাদ্দাফির সঙ্গে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও তার বন্ধুরা। ছবি: সংগৃহীত

ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে, গাদ্দাফির সঙ্গে ক্যাটরিনার এই ছবিটি বেশ পুরানো। যখন ক্যাটরিনা মডেলিং করতেন, ওই সময়ের তোলা ছবি। ক্যাটরিনা কাইফ মডেলিংয়ের সুবাদে বিভিন্ন দেশে ঘুরে বেড়াতেন তার মডেল বন্ধুদের সঙ্গে। লিবিয়াতেও একটি ফ্যাশন শোতে যোগ দিতে গিয়েছিলেন তিনি। শো শেষে তৎকালীন রাষ্ট্রনায়কের সঙ্গে পোজ দিয়েছিলেন তিনি ও তার বন্ধুরা। যার মধ্যে রয়েছেন শমিতা সিং, নেহা ধুপিয়া, অদিতি গোভিত্রিকর ও আঁচল কুমারের মতো মডেল ও অভিনেত্রীরা। ছবিটির কথা হয়তো ভুলেই গিয়েছেন তারা।

সম্প্রতি এই ছবিটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন শমিতা। আর এতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় শুরু হয়ে যায়।

জানা গেছে, এই ছবিটি ১৫ বছর আগে তোলা। কেমন ছিল সেই অভিজ্ঞতা, এখন কী মনে রয়েছে? বন্ধুদের কাছে এই প্রশ্নের উত্তর জানতেই শমিতা ইন্সটাগ্রামে ছবিটি শেয়ার করেছিলেন। কিন্তু বেশি সময় লাগেনি। ফেসবুক-টুইটারে হইচই শুরু হলে পোস্টটি ইনস্টাগ্রাম থেকে ডিলিট করে দেন শমিতা।

উল্লেখ্য, স্বৈরাচারী শাসক গাদ্দাফির মৃত্যুতে প্রায় কয়েক দশকের একনায়কতন্ত্রের অবসান হয়েছিল লিবিয়ায়। কিন্তু রাষ্ট্রনেতার মৃত্যু নিয়ে রয়েছে নানা বিতর্ক। শোনা যায়, নির্মমভাবে হত্যা করা হয়েছিল রাষ্ট্রনেতাকে। গাদ্দাফির দেহ গুলিতে ঝাঁঝরা করে দিয়েছিল বিদ্রোহীরা। ২০১১ সালে প্রয়াত সেই রাষ্টনায়কের নামই ফের উঠে এসেছে ভারতীয় সংবাদমাধ্যমগুলোর শিরোনামে। আর এর পেছনে গাদ্দাফির সঙ্গে বলিউড বিউটি ক্যাটরিনা কাইফের ছবিটি।

সূত্র: ইন্ডিয়া টুডে

Advertisements