Advertisements
গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

গাজীপুরে ৭ শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈরের হরিণহাটি, পূর্বচান্দরা পাশাবাজার ও পূর্বচান্দরা বোর্ডমিল বাজার এলাকায় ৭ শতাধিক পরিবারের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ। মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন চন্দ্রা জোনাল অফিসের কর্মকর্তা-কর্মচারীরা কালিয়াকৈর থানা পুলিশের সহায়তায় ওই তিন এলাকায় অভিযান চালিয়ে অবৈধ গ্যাস লাইনের সংযোগ বিচ্ছিন্ন করেন। এসময় প্রায় ১২০০ ফুট পাইপ জব্দ করা হয়।

তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড চন্দ্রা জোনাল অফিসের ব্যবস্থাপক সুরুজ আলমের নেতৃত্বে অভিযানে অন্যান্যের মধ্যে চন্দ্রা জোনাল অফিসের উপ-ব্যবস্থাপক আরিফ মাহমুদ বাবু, সহকারী প্রকৌশলী বিধান চন্দ্র পাল, সহকারী ব্যবস্থাপক মো. আমজাদ হোসেন, সহকারী কর্মকর্তা আ. রাজ্জাকসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও থানা পুলিশের সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।

তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড চন্দ্রা জোনাল অফিসের ব্যবস্থাপক সুরুজ আলম বলেন, ‘দীর্ঘদিন ধরে কালিয়াকৈর উপজেলার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ওই তিন এলাকার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ৭ শতাধিক রাইজারের সংযোগ বিচ্ছিন্ন এবং প্রায় ১২০০ ফুট পাইপ জব্দ করা হয়।’ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Advertisements