গাজীপুর জাতীয় ঢাকা বিভাগীয় সংবাদ

গাজীপুরে তিতাসে ৬ শতাধিক অবৈধ সংযোগ বিচ্ছিন্ন

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর: গাজীপুরে তিতাস গ্যাস কর্তৃপক্ষ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে প্রায় চার কিলোমিটার গ্যাস লাইন ও পাঁচ শতাধিক বাড়ির ৬শতাধিক অবৈধ আবাসিক সংযোগ বিচ্ছিন্ন করেছে। এসময় এক অবৈধ গ্রাহককে জরিমানা করা হয়েছে। বুধবার দিনব্যাপি গাজীপুর সিটি কর্পোরেশনের হাড়িনাল, তিতারকুল ও গাজীপুর এলাকার তিনটি স্পটে ওই ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

গাজীপুর তিতাস গ্যাসের ব্যবস্থাপক প্রকৌশলী সাব্বির আহমেদ চৌধুরী জানান, বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট একেএম গোলাম মোর্শেদ খান এর নেতৃত্বে ও গাজীপুর (জোবিঅ-গাজীপুর) এর উদ্যোগে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়।
অভিযানে গাজীপুর সিটি কর্পোরেশনের তিতারকুল বাজার, হাড়িনাল, গাজীপুর এলাকার ৩টি স্পটে অবৈধভাবে স্থাপিত দুই ইঞ্চি, দেড় ইঞ্চি ও এক ইঞ্চি ব্যাসের প্রায় ৪ কিলোমিটার পাইপ লাইনের সংযোগস্থলসহ ৬শ’ মিটার পাইপ লাইন অপসারণ করে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এতে প্রায় ৫শ’টি বাড়ীর ৬ শ’টি অবৈধ চুলায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হয়। অভিযানকালে অবৈধ আবাসিক গ্যাস সংযোগ গ্রহণকারী হাড়িনাল নোয়াগাঁও এলাকার মশিউর রহমানকে ৫ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। অভিযান পরিচালনার খবর পেয়ে অবৈধ গ্যাস ব্যবহারকারীরা পালিয়ে যায়।

অভিযানকালে গাজীপুর তিতাস গ্যাসের মহাব্যবস্থাপক (আবিডি-গাজীপুর) প্রকৌশলী এস.এম. আব্দুল ওয়াদুদ, ব্যবস্থাপক (জোবিঅ-গাজীপুর) প্রকৌশলী সাব্বির আহমেদ চৌধুরী, ব্যবস্থাপক (ইএসএস) প্রকৌ. মো. জাহাঙ্গীর আলম, উপব্যবস্থাপক প্রকৌ. শবিউল আওয়াল, প্রকৌ. খোরশেদ আলম ও প্রকৌ. মোশারফ হোসেনসহ তিতাস গ্যাস ও প্রশাসনের প্রমূখ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।



সর্বশেষ খবর