খেলা-ধুলা

খোলামেলা আইটেম গানের প্রস্তাব সানিয়াকে!

সম্প্রতি ভারতের এক টেনিস কন্যাকে নিয়ে দেশটির সংবাদ মাধ্যমে বেশ চাঞ্চল্য ছড়িয়েছে। দেশটির ব্যাডমিন্টন তারকা জ্বালা গুট্টা একটি তেলুগু ছবির আইটেম নাম্বারে পারফর্ম করেছিলেন।

যা দেখে গ্ল্যামারে মজেছিল পুরো ভারতবাসী। জ্বালার মতোই গ্লাম্যার সর্বস্ব ভারতের টেনিস কন্যা সানিয়া মির্জা। জ্বালা আর সানিয়া একই রাজ্যের। জ্বালা গুট্টা যেমন খেলার বাইরেও শিরোনামে থাকেন ঠিক তেমনই সানিয়াও।

জান যায়, জ্বালার মতোই হিন্দি ছবির আইটেম নম্বরে পারফর্ম করার প্রস্তাব দেওয়া হয়েছিল সানিয়াকে। একটা, দুটা নয়! একাধিক ছবির প্রস্তাব ছিল সানিয়ার কাছে! তেলুগু ছবিতে ছোটখাটো পোশাকে নাচতে দেখা গিয়েছিল জ্বালাকে। সানিয়ার পরিণতিও অনেকটা সেই রকমই হচ্ছিল। সব ঠিকঠাক থাকলে ছোটখাটো পোশাকে সানিয়াকেও নাচতে দেখত পুরো ভারতবাসী। যদিও এর আগে সানিয়াকে র্যা ম্পে হাঁটতে দেখেছে ভক্তরা। ফ্যাশন শোয়ে সানিয়া বহুবার হেঁটেছেন। তবে হিন্দি ছবিতে আইটেম ডান্সের প্রস্তাব পেলেও, তা নাকচ করে দেন সানিয়া।

কিছু দিন আগে দেশটির টেলিভিশনের এক শোয়ে এসে সানিয়া ফাঁস করেন চমকপ্রদ এক তথ্য! আর সেই শোয়ের সঞ্চালক ছিলেন সাজিদ খান ও রীতেশ দেশমুখ। সেখানেই সানিয়াকে প্রশ্ন ছুড়ে দেওয়া হয়, কোন পরিচালক আপনাকে সিনেমায় নামার প্রস্তাব দেননি? জবাবে সানিয়া সাজিদ খানকে উদ্দেশ করে বলেন, আমার ভাই এখানে বসে রয়েছে। আমাকে বহুবার প্রস্তাব দিয়েছিল তিনি। সানিয়ার এমন কথায় সঞ্চালক রীতেশ পাল্টা প্রশ্ন করে বসেন সাজিদকে, তুমি কোন ছবির জন্য সানিয়াকে বলেছিলে? জবাবে সাজিদ বলেন, ‘হে বেবি’, ‘হাউজফুল’, ‘হাউজফুল ২’, ‘হামশকলস’, ‘হিম্মতওয়ালা’-এই ছবিগুলোর জন্যই সানিয়াকে প্রস্তাব দিয়েছিলাম। ’

সানিয়া কি সাজিদের প্রস্তাবে সাড়া দিয়েছিলেন? কেনই বা তিনি সেই প্রস্তাব গ্রহণ করেননি? এমন প্রশ্নে সানিয়ার জবাব, ‌সাজিদ ফোন করে জানতে চায়, আইটেম সং-এ পারফর্ম করতে আমি রাজি কি না। যখনই আমি ‘না’ বলে দিই। তবে সঙ্গে সঙ্গে সাজিদ বলে উঠে, তোমাকে খাটো পোশাকে নাচতে হবে না। শরীর ঢেকেই তুমি নাচবে।

ভিডিও নিউজ : ক্রিকেট নিয়ে দম ফাটানো হাসির বিজ্ঞাপনের সংকলন (ভিডিও)

Advertisements

Add Comment

Click here to post a comment