খেলা-ধুলা

খোদ মার্কিন প্রেসিডেন্টকে হারিয়ে দিয়েছেন বিরাট কোহলি

1478497346এক জন ক্রিকেট খেলেননি কখনও। অন্য জন রাজনীতি করেননি কখনও। তবু একবার দু’জন একই প্রতিযোগিতায় নেমে গিয়েছিলেন। আর তাতেই মার্কিন প্রেসিডেন্টকে হারিয়ে দেন বিরাট কোহলি।

সেটা ২০১২ সাল। বিশ্বখ্যাত পুরুষদের ফ্যাশন ম্যাগাজিন ‘জিকিউ’ একটি তালিকা তৈরি করে। সেই তালিকাটি ছিল বিশ্বের সেই সব ব্যক্তিদের নিয়ে যাঁরা পোশাক নির্বাচনের ক্ষেত্রে বিশেষত্ব দেখান। সেই তালিকার প্রথম দশ জনের মধ্যে ছিলেন ব্যাটসম্যান বিরাট কোহলি। শুধু প্রথম দশে থাকাই নয়, সেই তালিকার তিন নম্বরে ছিলেন বিরাট।

ব্যাট করার সময়ে যেমন স্টাইলিশ বিরাট কোহলি, তেমনই বাইশ গজের বাইরেও বিরাটের স্টাইল বিখ্যাত। বহু পোশাক কোম্পানির বিজ্ঞাপনেও তাই বিরাটকে দেখা যায়। আর সেটা সাম্প্রতিক কোনও বিষয় নয়। কেরিয়ারের শুরু থেকেই ফ্যাশনের জন্য বিরাট কোহলির নাম সকলের জানা।

ফ্যাশন ম্যাগাজিন ‘জিকিউ’-এর ওই তালিকায় ভারতীয় হিসেবে শুধু বিরাট কোহলি নয়, প্রথম দশে স্থান পান শিল্পপতি রতন টাটাও। তবে রতন টাটা বা বিরাট কোহলির থেকে অনেকটাই পিছনে ছিলেন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা। স্টাইলের দিক থেকে তিনিও কম যান না। কিন্তু ওই তালিকার দশ নম্বরে ছিল তাঁর নাম।-এবেলা

ভিডিও নিউজ : জীবনে কখনো হাতির মিলন দেখছেন বলে মনে হয়না !! তাই এখনই দেখুন (ভিডিও)

Add Comment

Click here to post a comment