খুলনা বিভাগীয় সংবাদ

খুলনায় ১০ মণ ভেজাল গলদা চিংড়ি জব্দ

1aখুলনার ডুমুরিয়ায় অভিযানে চালিয়ে ‘সাত্তার ফিস’ নামে একটি মাছ সরবরাহ কোম্পানির ভ্যান থেকে অপদ্রব্য মেশানো ১০ মণ গলদা চিংড়ি জব্দ করেছ‌ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন  ‘র‌্যাব’-৬ এর সদস্যরা।

ভেজাল মেশানোর দায়ে ডিপো মালিককে সত্তর হাজার টাকা জরিমানাও করা হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় শহীদ স্মৃতি মহিলা কলেজ মোড়ে এ অভিযান পরিচালিত হয়। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ডুমুরিয়ার সাত্তার ফিসের একটি অপদ্রব্য পুশকৃত গলদা ভর্তি পিকআপ ভ্যান সন্ধ্যার দিকে খুলনার উদ্দেশ্যে যাচ্ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে খুলনা র‌্যাব-৬ এর একটি স্পেশাল টিম ডুমুরিয়া শহীদ স্মৃতি মহিলা মহাবিদ্যালয়ের সামনে ওই পিকআপ ভ্যানটিতে অভিযান চালায়। এসময়ে অপদ্রব্য পুশকৃত ১০মণ গলদা চিংড়ি জব্দসহ ডিপো মালিক শহিদুল ইসলামকে ৭০ হাজার টাকা জরিমানা ধার্য করে তা আদায় করা হয়।

এসময়ে উপস্থিত ছিলেন র‌্যাব-৬ খুলনার অতিরিক্ত পুলিশ সুপার এনায়েত হোসেন মান্নান, সিনিয়র এসএসপি নুরুজ্জামান, মৎস্য পরিদর্শন ও মান নিয়ন্ত্রণ খুলনার ইন্সপেক্টর আমিনুল ইসলাম ও তরিকুল ইসলাম, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সরোজ কুমার মিস্ত্রি। পরে জব্দকৃত ২লাখ ৪০ হাজার টাকার ওই গলদা চিংড়ি মাছগুলো বিনষ্ট করে খুলনার রূপসা নদীতে নিক্ষেপ করা হয়েছে বলে র‌্যাবের কর্মকর্তারা জানিয়েছেন।

Add Comment

Click here to post a comment