খেলা-ধুলা

ক্ষমা চাইলেন রুনি

11মদ্যপ অবস্থায় নিজের ছবি প্রকাশের জন্য কোচ গ্যারেথ সাউথগেট ও অ্যাসোসিয়েশনের টেকনিক্যাল ডিরেক্টর ড্যান অ্যাশওয়ার্থের কাছে অকপটে ক্ষমা চেয়েছেন ইংলিশ ফুটবল অধিনায়ক ওয়েইন রুনি।

আমন্ত্রিত না হয়েও বিয়ের অনুষ্ঠানে গিয়ে ফ্যানদের সঙ্গে ইংলিশ অধিনায়কের মদ্যপ অবস্থায় ছবি তুলে তা প্রকাশ করা এবং পরবর্তীতে ক্ষমা চাওয়ার চাঞ্চল্যকর তথ্যটি বৃহস্পতিবার (১৭ নভেম্বর) প্রকাশ করেছে ব্রিটিশ ট্যাবলয়েড ‘দ্য সান’।
সানের দেওয়া তথ্য মতে, গত শুক্রবার (১১ নভেম্বর) ওয়েম্বলিতে বিশ্বকাপ বাছাইয়ে স্কটল্যান্ডকে ৩-০ গোলে হারানোর ম্যাচেই হাঁটুর ইনজুরিতে পড়েন রুনি। ফলে বুধবার (১৬ নভেম্বর) নিজেদের মাঠে প্রীতি ম্যাচে স্পেনের বিপক্ষে মাঠে নামতে পারেননি তিনি। যদিও ওই ম্যাচে ইংল্যান্ড স্পেনের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে।
আর ঘটনাটি তিনি ঘটিয়েছেন এই দুই ম্যাচের মাঝামাঝি গত শনিবার (১২ নভেম্বর)। ‘দ্য সান’ অনেকটা অভিযোগের সুরেই বলেছে, ‘উত্তর লন্ডনের ওয়াটফোর্ডে ইংল্যান্ডের টিম হোটেলে একটি বিয়ের পার্টিতে কোনো আমন্ত্রণ ছাড়াই মদ্যপ অবস্থায় প্রবেশ করে সেখানকার আমন্ত্রিত দুই মেয়ে ফ্যানের সঙ্গে ছবি তুলে তা প্রকাশ করেন ওয়েইন। এখানেই থেমে থাকেননি তিনি। সেখানে প্রবেশের পরেও মদপানের বেশ কয়েকটি ছবি তিনি প্রকাশ করেছেন, যা তার ভাবমূর্তিকে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত করেছে’।

তবে ঘটনাটি নিয়ে ব্রিটিশ প্রেস অ্যাসোসিয়েশন রুনির পক্ষে আনুষ্ঠানিকভাবে দুঃখ প্রকাশ করেছে।

ব্রিটিশ প্রেস অ্যাসোসিয়েশন বলেছে, ‘ফ্যানদের সঙ্গে ছবি তুলে তা প্রকাশ করায় রুনি দুঃখ প্রকাশ করেছেন। আসলে দিনটি ইংল্যান্ড দলের জন্যই ছুটির ছিল বলেই হয়তো কিছুটা সময় কাটাতে রুনি ওখানে গিয়েছিলেন। তবে তিনি একথা স্বীকার করছেন যে, তার মতো ব্যক্তিত্বের ওখানে যাওয়া এবং ফ্যানদের সঙ্গে ছবি তুলে তা প্রকাশ করা সমীচিন ছিল না’।

ভিডিওঃ মালয়েশিয়া যাওয়ার পথে চরম বিপদে পড়েছে মেয়েটি; ভিডিওটি দেখুন

Add Comment

Click here to post a comment



সর্বশেষ খবর