খেলা-ধুলা

ক্রিস্টিয়ানো রোনালদোকে ঘৃণা করেন গ্রিজমান!

ronald1479786566স্প্যানিশ লা লিগায় আতোঁয়ান গ্রিজমান ও ক্রিস্টিয়ানো রোনালদো মাদ্রিদের দুটি ভিন্ন ক্লাবে খেলেন। দুজনেই এবার ব্যালন ডি’অরের সংক্ষিপ্ত তালিকায় রয়েছেন।

তবে রিয়াল মাদ্রিদ তারকা রোনালদোকে অ্যাটলেটিকোর তারকা গ্রিজমান দেখতে পারেন না বলে স্বীকার করেছেন রোনালদো নিজেই।নগরপ্রতিদ্বন্দ্বী ক্লাব অ্যাটলেটিকো ও রিয়াল বলে তাদের মাঝে সবসময় আলাদা একটি প্রতিদ্বন্দ্বিতা বিরাজ করে। সেটা মাঠের বাইরেও রয়েছে বলে মনে করেন রোনালদো।

ইউরো ২০১৬ এর পর ফরাসি তারকা গ্রিজমানের সঙ্গে এক রেস্টুরেন্টে দেখা হয়েছিল রোনালদোর। সেখানে তারা বেশ কিছু আনন্দঘন সময় কাটিয়েছিলেন বলে জানান রোনালদো।

ফ্রান্স ফুটবলকে দেওয়া এক সাক্ষাতকারে রোনালদো বলেন, ‘এটা হাস্যকর ছিল।ফাইনালের পর মিয়ামিতে ছুটির সময় আমি এক রেস্টুরেন্টে গ্রিজমানের সঙ্গে দেখা করেছিলাম। যেখানে সে তার বাগদত্তার সঙ্গে ডাইনিংয়ে ছিল। সে আমার টেবিলে এসে একটু মৃদু হেসে বলেছিল, ক্রিস্টিয়ানো আমি তোমাকে ঘৃণা করি।’

সম্প্রতি রিয়াল মাদ্রিদ শিবিরের সবচেয়ে বড় ও কার্যকরী ফুটবলার রোনালদো।নগরপ্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে সবশেষ ডার্বি ম্যাচেও রোনালদোর হ্যাটট্রিকে ৩-০ ব্যবধানে জয় পেয়েছে রিয়াল। অন্যদিকে অ্যাটলেটিকো শিবিরেও সবচেয়ে বড় তারকা গ্রিজমান। সম্প্রতি ইনজুরি থেকে ফিরলেও প্রতিভাবান ফরাসি এ তারকার হাত ধরেই মৌসুমের বাকি সময়টা ভালো করার প্রত্যাশা রয়েছে অ্যাটলেটিকোর।

ভিডিও নিউজ : তুমুল আলোচিত প্রভার যে ভিডিওটি… [দেখুন ভিডিওতে]

Add Comment

Click here to post a comment