Advertisements
খেলা-ধুলা

ক্রিকেটারদের ন্যাক্কারজনক ঘটনায় ক্ষুব্ধ বিসিবি সভাপতি যা বললেন

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটারদের ব্যক্তিগত জীবন নিয়ে একের পর এ ন্যাক্কারজনক ঘটনা ঘটছেই।  আল আমিন, রুবেল, শাহাদাত, আরাফাত সানির পর এবার মোহাম্মদ শহীদ।


রবিবার বিসিবিতে এসে শহীদের বিরুদ্ধে নালিশ জানান স্ত্রী ফারজানা আক্তার।  ক্রিকেটারদের এসব স্ক্যান্ডালে ক্ষুব্ধ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বিসিবি সভাপতি পাপন বলেন,‘ভালো খেলোয়াড় হলেই শুধু হবে না, সঙ্গে একজন ভালো মানুষও হতে হবে।  আমি কথাটা প্রথম থেকেই বলে আসছি।  আমরা অনেক চেষ্টা

করছি তাদেরকে নিয়ন্ত্রণ করার।

তিনি আরো বলেন, বিসিবির তত্ত্বাবধানে যখন হোটেলে থাকে ক্রিকেটাররা, তখন আমরা আগের চেয়ে অনেক বেশি কঠোর হয়েছি।  সমস্যা হচ্ছে, ওরা যখন ছুটিতে থাকে।  তখন ওদের ব্যক্তিগত বিষয়গুলো আমরা ধরতে পারছি না।  নিজেদের শুধরে নেওয়ার আহবান জানান পাপন।  তা না হলে কঠিন শাস্তির মুখোমুখি হতে হবে বলে খেলোয়াড়দের হুশিয়ারি করে দেন।

পাপন বলেন,যে ধরনের ঘটনা ঘটছে, সেগুলো আমাদের নজরে আছে।  কিন্তু আমরা কেউই এসব ঘটনা গ্রহণ করতে পারছি না।  এর আগে যত ঘটনা ঘটেছে, আমরা সাপোর্ট তো দূরের ব্যাপার, উল্টো অ্যাকশন নিয়েছি।  এবারও সেটাই হবে।  আমরা চাই সবকিছু ঠিকঠাক হয়ে যাক।  তা না হলে ভবিষ্যতে আরও কঠিন অ্যাকশনে যেতে বাধ্য হবো।

Advertisements