খেলা-ধুলা

ক্রিকেটারদের অনুরোধে মাঠে আসেন আনুশকা

বিরাট কোহলির জন্মদিনে রাজকোটে উপস্থিত ছিলেন আনুশকা শর্মা। সেই ছবি সারা বিশ্ব দেখে ফেলেছে। পুরনো গল্প তা। আনুশকা শর্মাকে ছাড়তে বিমানবন্দরেও গিয়েছিলেন ভারতের টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলি।

যাই হোক, সবাই দেখেছে বিরাট ও আনুশকা হাত ধরাধরি করে টিম হোটেলে ঢুকেছেন। কিন্তু যা দেখেনি গোটা দেশের ক্রিকেটভক্তরা, যা শোনা যায়নি, সেটাই প্রকাশ করল একটি সংবাদপত্র। ভারতীয় দলের ড্রেসিংরুমের ভিতরে কোহলি কেক কেটেছেন। সেই ছবি কোহলির ফেসবুকে পোস্টও করা হয়েছে। জানা গিয়েছে, সেই ছবিটি তুলেছেন অভিনেত্রী স্বয়ং।

সংবাদপত্রের বরাতে জানা গিয়েছে, আনুশকা দলের সঙ্গে থাকলে সবাই উৎফুল্ল থাকেন। ড্রেসিংরুমের ছবিটাই বদলে যায়। সবাই নাকি হাসিখুশি থাকেন। হাজার হোক, আনুশকা শর্মা বলে কথা।

আরও জানা গিয়েছে, ড্রেসিং রুমে নাকি সবসময়েই আনুশকাকে নিয়ে কথাবার্তা হয়। ভারতের কোন কোন ম্যাচে আনুশকা উপস্থিত থাকবেন, তা নিয়ে চলে জোর জল্পনা। বোঝাই যাচ্ছে, আনুশকা ভারতীয় দলে এখন বেশ জনপ্রিয়।

দলের একাধিক ক্রিকেটার নাকি ক্যাপ্টেন কোহলিকে অনুরোধ করেন, তাঁদের খেলা দেখতে যেন আনুশকাকে আমন্ত্রণ জানানো হয়। ফলে বলিউডের নামকরা অভিনেত্রী ও ভারতের টেস্ট দলের অধিনায়ক মুখে কিছু না বললেও পরিষ্কার তাঁদের সম্পর্ক যথেষ্ট গভীর। এমনকী ক্রিকেটারদের খুব কাছের মানুষ হয়ে গিয়েছেন আনুশকা।

ভিডিওঃ নায়িকা হতে লাগে শারীরিক সম্পর্ক! (ভিডিও)

Add Comment

Click here to post a comment