বিজ্ঞান ও প্রযুক্তি

ক্যাফেতে যৌন চাহিদা পূরণ করতে রোবট!

1সম্প্রতি ম্যানস ওয়ার্ল্ড ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলে হয়েছে, কিছু দিনের মধ্যেই লন্ডনে চালু হতে যাচ্ছে এক অদ্ভুত ক্যাফে। এতে উদ্যোক্তা ব্রাডলি চারভেট যে আইডিয়া নিয়ে এসেছেন, তা এককথায় নজিরবিহীন।

কারণ এতে পুরুষদের যৌন চাহিদা পূরণ করার ব্যবস্থা করা হচ্ছে। তবে এ জন্য কোন নারীকে নয়, ব্যবহার করা হবে রোবট! এর আগে সুইজারল্যান্ডের ফেলাটিও ক্যাফে কফির সঙ্গে যৌনতার সুযোগ চালু করে হইচই ফেলে দিয়েছিলেন সফল এই উদ্যোক্তা। আর তিনিই এখন লন্ডনেও এরকম একটি ক্যাফে চালু করবেন বলে জানিয়েছেন।

কেউ যদি এ ক্যাফেতে এক কাপ কফি ও এসকর্ট সার্ভিসের অর্ডার দেয়, তাহলে আপনাকে নারী রোবট পাঠানো হবে। ঠিক একইভাবে নারীদের জন্য প্রয়োজনমাফিক পুরুষ রোবটও পাঠানো হবে।

নারী বা পরুষের পরিবর্তে রোবট কেন? এমন প্রশ্নের জাবাবে উদ্যোক্তা ব্রাডলি চারভেট এক সাক্ষাৎকারে জানান, এটি মূলত আইনের কারণেই করা হয়েছে। তিনি বলেন, লন্ডনে মানুষ দিয়ে যৌনসেবা দেওয়া আইনসম্মত নয়। রোবট খুব একটা পছন্দসই নয়। তার পরও এ বিষয়টি ভাবা এখন হাস্যকর নয়। আপনি ভাবতেও পারবেন না ২০১৬ সালে কত মানুষ রোবট নিয়ে এ ভাবনা ভাবছেন। আমরা হাজারো সম্ভাব্য ক্রেতাদের সঙ্গে আলাপ করেছি। দেখেছি, তারা রোবটের সঙ্গে যৌনতা করতে খুবই আগ্রহী। আর এ সেবা প্রথম দেওয়ার সুযোগ পাচ্ছি আমরা।

তবে হতাশ হওয়ার কিছু নেই! রোবটের মাধ্যমে যৌনসেবা দেওয়ার বিষয়টি পরবর্তীতে অন্যান্য দেশেও পরিচালনা করা যেতে পারে বলে মনে করছেন ওই উদ্যোক্তা। আর এটি নির্ভর করছে এই ব্যবসার সাফলতা বা ব্যর্থতার উপরই।

ভিডিওঃ পৃথিবী সেরা ৫ টি ফানি ও নিষিদ্ধ টিভি বিজ্ঞাপন –দেখুন আর হাসুন (ভিডিও)

Advertisements

Add Comment

Click here to post a comment