Advertisements
খেলা-ধুলা

ক্যাটরিনা মুখ খুললেন সালমানকে নিয়ে!

বলিউডের সুপার স্টার তারকা সালমান। সালমানের হাত ধরেই ক্যাটরিনার চলচ্চিত্র জগতে পথ চলা। সালমান ও ক্যাটরিনাকে ঘিরে নানা গুঞ্জন শুনা যায়। আবারো সালমান খানকে নিয়ে মুখ খুললেন ক্যাটরিনা কাইফ। বর্তমানে দু’জনই ব্যস্ত ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির কাজ নিয়ে। শেষবার দু’জনকে একসঙ্গে দেখা গিয়েছিল ‘এক থা টাইগার’ ছবিতে। মাঝখানে পাঁচ বছর কেটে গেছে। সম্প্রতি ‘টাইগার জিন্দা হ্যায়’-এর এক সংবাদ সম্মেলনে প্রাক্তন প্রেমিককে নিয়ে রীতিমত স্মৃতিচারণ করলেন কাটরিনা। তিনি বলেন, আমি একদিন কাঁদছিলাম। আর তাই দেখে সালমান হাসছিল।

এটা শুনে সালমানকে যতটা ভিলেন বলে মনে হয়, তিনি ততটা ভিলেন নন। এর পিছনেও রয়েছে একটি গল্প। আর সেই গল্প উঠে এসেছে স্বয়ং ক্যাটরিনার কথাতেই। ক্যাট বলেন, ‘সায়া’ নামের একটি ছবিতে আমার অভিনয় করার কথা ছিল। ছবির পরিচালক ছিলেন অনুরাগ বসু আর নায়ক ছিলেন জন আব্রাহাম। আমাকে ছবিটিতে কাস্ট করার পর একদিন রাতে একটি শট দেয়ার জন্য ডাকা হয়। সেই শটটি সাইলেন্ট ছিল, তাও আবার এক ভূতের চরিত্র।

দু’দিন শ্যুটের পর, আমায় বলা হল আমি ছবি থেকে বাদ। এরপর কাঁদতে শুরু করে দিই। তখনই আমাকে কাঁদতে দেখে সালমান হেসেছিল। ক্যাটরিনা বলেন, আমি ছবি থেকে রিজেক্ট হয়ে কাঁদছি আর ভাবছি আমার ক্যারিয়ার শেষ, আর ও হাসছে? আমি ভাবছিলাম সালমান খুব সংকীর্ণ মনের। কিন্তু কিছুক্ষণ পরে ও-ই এসে আমাকে শান্ত করে বলল যে, তুমি এখান থেকে অনেক দূর যাবে। আর এগুলো হয়েই থাকে। ভেব না এসব নিয়ে। শুধু নিজের লক্ষ্যে স্থির থাক আর মন দিয়ে কাজ করে যাও। এই ঘটনা থেকেই স্পষ্ট, প্রাক্তন হলেও তার জীবনে সালমানের প্রভাব কোনোদিনই অস্বীকার করতে পারবেন না ক্যাটরিনা কাইফ।

Advertisements