বিনোদন

ক্যাটরিনা কার জন্য কাঁদলেন?

পাঁচ বছরের বিচ্ছেদ ভুলে এক ফ্রেমে ধরা দিয়েছেন সাবেক প্রেমিক জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। সৌজন্যে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবি। ২০১২ সালের ‘এক থা টাইগার’ ছবির সিক্যুয়েলের কাজ সমাপ্ত হলো সম্প্রতি। ঠিক এই সময়ে আবেগপ্রবণ হয়ে উঠলেন ক্যাটরিনা।

বিগত পঞ্চাশ দিন ধরে আবুধাবিতে তারা শুট করছিলেন একসঙ্গে। দীর্ঘ শুটিং পর্ব শেষ হল বৃহস্পতিবার।

শুটিংয়ের শেষদিনে সেটে আবেগে ভারাক্রান্ত হয়ে পড়লেন ক্যাটরিনা কাইফ। কাঁদলেন অভিনেত্রী। শুটিং শেষে ক্যাটরিনার চোখের পানি কি শুধু শুটিং শেষ হয়ে যাওয়ার দুঃখে নাকি সালমানের থেকে আবারও দূরে যাওয়ার কষ্টে, এই নিয়ে দ্বিধায় আছেন সমালোচকরা।

তবে শুধু ক্যাটরিনাই নয়, শুটিং শেষে ইমোশনাল হয়ে পড়লেন পরিচালক আলি আব্বাস জাফরও। সেই ভিডিও নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে আপলোড করেন ক্যাট। যেখানে পরিচালক জানান, ক্যাটরিনাকে নাকি প্রযোজক আদিত্য চোপড়া একটি হেলিকপ্টার উপহার দিয়েছেন।

এছাড়া ৫০ দিন সালমান খান সহ পুরো টিমকে নিরাপত্তা দেওয়ার জন্য ও শুটিংয়ে নানা সাহায্য করার জন্য আবুধাবি সরকারকে ধন্যবাদ জানিয়েছেন আলি। আপাতত শেষ শুটিং।

বাকি এখনও পোস্ট প্রোডাকশনের অনেক কাজ। অ্যাকশন ও রোম্যান্সে ভরপুর এই ছবি নিয়ে ডিসেম্বরে ক্রিসমাসে বড়পর্দায় ফিরছে সালমান-ক্যাটরিনা জুটি। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস