বিনোদন ভিডিও

ক্যাটরিনার যে বিজ্ঞাপন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (ভিডিও সহ)

1479997208_45তখনও ‘শিলা কি জওয়ানি’ দেখেনি বলিউড। ‘চিকনি চামেলি’ বলিউডে ঝড় তোলার অনেক আগের কথা বলছি! হ্যাঁ, ঠিকই ধরেছেন, ক্যাটরিনা কইফের কথাই বলছি।

২০০৩-এ তাঁর প্রথম ছবি ‘বুম’ মুক্তিরও আগের ঘটনা। তখনও মোটেই বিখ্যাত হননি তিনি। ট্রেনে করে ফিরছেন ক্যাটরিনা। তাঁর সিটের উল্টো দিকে বসে রয়েছেন নতুন বর-কনে। বিয়ের সাজ-পোশাক তখনও গায়েই রয়েছে তাঁদের। বিয়ের ঝক্কি পেরিয়ে ক্লান্ত নতুন বউ তখন ঘুমে ঢুলছে। নতুন বরও ঘুমোচ্ছিলেন। ঘুম ভাঙতেই চোখের সামনে দেখলেন ক্যাটরিনাকে।

নাম না জানলেও অমন সুন্দরী মেয়েকে সামনে দেখে চোখ আটকে গেল নতুন বরের। কিন্তু ততক্ষণে গন্তব্য স্টেশনে পৌঁছে গিয়েছে ট্রেন। একে একে নেমে পড়ছেন সকলেই। নতুন বর-কনেও নামলেন। স্টেশনে তাঁদের বরণ করে নিতে অপেক্ষা করছিলেন আত্মীয়স্বজন।

কিন্তু বরের মন তখনও পড়ে রয়েছে ওই সুন্দরী মেয়েটির (ক্যাটরিনা) কাছেই। মেয়েটি চলে যাচ্ছেন দেখে সব ছেড়েছুড়ে তাঁর কাছেই যেতে ছুট লাগালেন যুবক। কিন্তু কিছুতেই তিনি এগোতে পারছেন না! একটুও না! ক্যাটরিনা আর যুবটির মধ্যে দূরত্ব ক্রমশ বেড়েই চলেছে! অথচ প্রাণপনে ছুটেও একটুও এগোতে পারছেন না নববিবাহিত যুবক! ঘুম ভেঙে গেল!

যুবক দেখলেন তিনি তখনও ট্রেনেই আছেন, পাশে ঘুমোচ্ছেন তাঁর নতুন বউ। আর উল্টো দিকের সিটে তখনও বসে সেই সুন্দরী মেয়েটি। তাহলে স্বপ্নে অমন ‘আটকে’ গেলেন কেন! আরে স্বপ্নেও যে আটকে যেতেই হবে। কারণ, যুবক তো একটি আঠার বাক্সে হেলান দিয়ে ঘুমিয়ে পড়েছিলেন! নিজের ‘ভুল’ বুঝতে পেরে সেই বাক্সটি নীচে নামিয়ে রেখে আবার স্বপ্ন দেখতে ব্যস্ত হয়ে গেলেন।

বিখ্যাত এক আঠা সংস্থার এই বিজ্ঞাপনটি নয়ের দশকের শেষ দিকে বেশ জনপ্রিয় হয়েছিল মানুষের কাছে। সেই সঙ্গেই দেশের অসংখ্য দর্শকের মন কেড়ে নিয়েছিলেন বিজ্ঞাপনের সেই সুন্দরী মেয়েটি। মনে পড়েছে জনপ্রিয় সেই বিজ্ঞাপনটার কথা! মনে পড়েনি! তাহলে দেখে নিন সেই বিজ্ঞাপনটির ভিডিও।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

এখানে ক্লিক করে ভিডিওটি দেখুন।

Add Comment

Click here to post a comment





সর্বশেষ খবর