বিনোদন

ক্যাটরিনার জন্মদিন ছাড়া সব ভুলে যান সালমান

১৬ জুলাই বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ৩৪তম জন্মদিন। কিন্তু তার আগেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে এ অভিনেত্রীকে অবাক করে দিয়েছেন সালমান খান।

নিউ ইয়র্কে বসেছে ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের (আইফা) আসর। এরই মধ্যে বলিউড তারকারা অনুষ্ঠানে যোগ দেয়ার উদ্দেশ্যে সেখানে পৌঁছেছেন। বৃহস্পতিবার (১৩ জুলাই) অনুষ্ঠানে সাংবাদিক সম্মেলনে হাজির হয়েছিলেন সালমান খান, ক্যাটরিনা কাইফ, শহিদ কাপুর, আলিয়া ভাট, অনুপম খের, কৃতি স্যানন, সুশান্ত সিং রাজপুত, বরুণ ধাওয়ানসহ অনেকে। এ সময় তারকারা আইফা অ্যাওয়ার্ড নিয়ে নিজ নিজ অভিজ্ঞতার কথা জানান।

এদিকে সালমান যখন মঞ্চে আসেন তখন তিনি অনুপম খেরের সঙ্গে আইফা অ্যাওয়ার্ডের তারিখ নিয়ে আলোচনা করেন। এই সময় সালমান মজা করে বলেন, ‘আমি তারিখ মনে রাখার ব্যাপারে খুবই দুর্বল। শুধু ক্যাটরিনার জন্ম তারিখ আমার মনে থাকে।’

একটু থেমে সালমান জানান, ক্যাটরিনার জন্মদিন ১৬ জুলাই। এরপর এ অভিনেতা গাইতে শুরু করেন, ‘হ্যাপি বার্থডে টু ইউ, হ্যাপি বার্থডে ডিয়ার ক্যাটরিনা।’ এরপর পাশে থাকা ক্যাটরিনাকে আলিঙ্গন করেন সালমান।

পরবর্তীতে ক্যাটরিনার কাছে তার ১৮তম জন্মদিনের একটি স্মরণীয় ঘটনা জানতে চান সাংবাদিকরা। জবাবে এ অভিনেত্রী বলেন, ‘সালমানের সঙ্গে আমার দেখা হয়েছিল।’

সালমানের পরবর্তী সিনেমা টাইগার জিন্দা হ্যায়। ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত এক থা টাইগার সিনেমার সিক্যুয়েল এটি। এতে তার বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। খুব শিগগির মরোক্কোতে সিনেমাটির পরবর্তী শিডিউলের শুটিং শুরু হবে। সিনেমাটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর।